• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পর্তুগালের হয়ে বিশ্বকাপে নামার আগে ধাক্কা রোনাল্ডোর, সিআর সেভেনের সঙ্গে বিচ্ছেদ ম্যানচেস্টার ইউনাইটেডের

  • |
Google Oneindia Bengali News

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিতর্কিত সাক্ষাৎকার ঝড় তুলেছিল। ম্যানচেস্টার ইউনাইটেডের হেড কোচ এরিক টেন হ্যাগের দল পরিচালনা-সহ নানাবিধ বিষয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন পর্তুগালের অধিনায়ক। রোনাল্ডোর বক্তব্য ম্যানচেস্টার ইউনাইটেডের গরিমাতেও আঘাত করেছিল। তারপর থেকেই শুরু হয়েছিল বিচ্ছেদের জল্পনা। অবশেষে আজ রোনাল্ডোর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল ম্যান ইউ-র।

বিচ্ছেদ সম্পন্ন

ম্যানচেস্টার ইউনাইটেডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, দুই পক্ষের পারস্পরিক সহমতের ভিত্তিতেই এই চুক্তি বাতিলের পদক্ষেপ। ম্যান ইউ-য়ের সংক্ষিপ্ত বিবৃতিতে লেখে হয়েছে, দুই পর্যায়ে ওল্ড ট্র্যাফোর্ডে যে প্রচুর অবদান রোনাল্ডো রেখেছেন সেজন্য তাঁকে ধন্যবাদ। ৩৪৬টি ম্যাচে ১৪৫টি গোল করেছেন সিআর সেভেন। আগামী দিনে তাঁর ও পরিবারের জন্য শুভেচ্ছাও জানানো হয়েছে। একইসঙ্গে এরিক টেন হ্যাগের কোচিংয়ে আস্থা রেখে ম্যানচেস্টার ইউনাইটেডের সকলেই যে দলের উন্নতিতে ফোকাস রাখবেন এবং মাঠে নেমে দলগত সংহতিতে ভর করে সাফল্য এনে দেওয়ার কাজ চালাবেন, তাও স্পষ্ট উল্লেখ করা হয়েছে ক্লাবের বিবৃতিতে। উল্লেখ্য, বিশ্বকাপের জন্য প্রিমিয়ার লিগ বন্ধ রয়েছে। ম্যান ইউ পয়েন্ট তালিকায় রয়েছে পাঁচে।

বিশ্বকাপের পর নতুন ক্লাবে

বিশ্বকাপের পর নতুন ক্লাবে

কাতারে ঘানার বিরুদ্ধে বৃহস্পতিবার পর্তুগালকে নেতৃত্ব দেবেন রোনাল্ডো। সোমবার তিনি সাংবাদিকদের বলেছেন, যখন প্রয়োজন বোধ করবেন তখনই ম্যান ইউয়ের বিষয়ে কথা বলবেন। তাঁর ক্লাবের বিষয়টি পর্তুগালের পারফরম্যান্সে প্রভাব ফেলবে না বলেও দাবি করেন রোনাল্ডো। তাঁর সঙ্গে ম্যান ইউয়ের প্রতি সপ্তাহে ৫ লক্ষ পাউন্ডের চুক্তি আরও সাত মাসের কাছাকাছি ছিল। রোনাল্ডো এখন ফ্রি প্লেয়ার। জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো খুললে তিনি কোন ক্লাবে সই করবেন তা নিয়ে চর্চা চলছে।

রোনাল্ডো ধন্যবাদ জানালেন ম্যান ইউকে

রোনাল্ডো ধন্যবাদ জানালেন ম্যান ইউকে

ক্লাবের সঙ্গে আলোচনা করেই যে চুক্তি বাতিল করা হলো তা জানিয়েছেন রোনাল্ডোও। ম্যানচেস্টার ইউনাইটেড ও সমর্থকদের প্রতি তাঁর ভালোবাসা অটুট থাকবে বলেও জানিয়েছেন তিনি। ম্যান ইউকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি নতুন চ্যালেঞ্জ নেওয়ার এটা যে সেরা সময় তাও জানিয়েছেন সিআর সেভেন। ৬ নভেম্বর রোনাল্ডোর নেতৃত্বে ম্যান ইউ ১-৩ গোলে পরাস্ত হয়েছিল। এরপরই অসুস্থতার কারণ দেখিয়ে আর ম্যান ইউয়ের হয়ে খেলেননি রোনাল্ডো। গত মাসে এরিক টেন হ্যাগ চেলসি ম্যাচে তাঁকে নামাননি। তার তিন দিন আগে পরিবর্ত হিসেবে নামতে রোনাল্ডো অস্বীকার করার কারণে।

বিতর্কিত ইন্টারভিউয়ের জের

বিতর্কিত ইন্টারভিউয়ের জের

টকটিভি ইন্টারভিউয়ে রোনাল্ডো দাবি করেছিলেন, ম্যানচেস্টার ইউনাইটেডে তিনি প্রতারিত হয়েছেন। তাঁকে ক্লাব থেকে বের করে দেওয়ার চেষ্টা চলছে বলেও জানান। এরিক টেন হ্যাগের সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে চলে গিয়েছিল। ২০১৩ সালে স্যর অ্যালেক্স ফার্গুসনের অবসরের পর ম্যান ইউ কোনও উল্লেখযোগ্য বিবর্তন হয়নি বলেও দাবি করেন রোনাল্ডো। গত শুক্রবারই রোনাল্ডোর বিষয়ে পদক্ষেপের কথা ক্লাবের তরফে জানানো হয়েছিল। ম্যান ইউয়ের প্রাক্তন ডিফেন্ডার রিও ফার্নিনান্দ বিবিসি স্পোর্টকে বলেন, ক্রিশ্চিয়ানো যে ক্লাবে থেকে খুশি নন, বেরিয়ে যেতে চাইছেন, তাঁর সাক্ষাৎকারে সেটাই স্পষ্ট। তবে এদিনের সিদ্ধান্তে দুই পক্ষই নিজেদের অভীষ্ট লক্ষ্যের দিকে এগিয়ে যাবে বলে মনে করা হচ্ছে। বিশ্বকাপে অনেক খোলা মন নিয়ে রোনাল্ডো নামবেন, আশায় পর্তুগালের ভক্তরা।

English summary
FIFA World Cup 2022: Cristiano Ronaldo Is To Leave Manchester United By Mutual Agreement With Immediate Effect. The Move Comes After Ronaldo's Controversial Interview With Piers Morgan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X