• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

FIFA World Cup 2022: ব্রাজিলের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার ছাড়লেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ

FIFA World Cup 2022: ব্রাজিলের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার ছাড়লেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ
Google Oneindia Bengali News

ব্রাজিলের বিরুদ্ধে নামার আগে নেইমারদের বিরুদ্ধে হুঙ্কার ছাড়লেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ। বুঝিয়ে দিলেন ধারে-ভারে ব্রাজিলের থেকে তাঁর দল পিছিয়ে থাকলেও মাঠের বিনা প্রতিদ্বন্দ্বীতায় এক ইঞ্চি জমিও ক্রোয়েশিয়া ছাড়বে না পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নদের। মদ্রিচ জানিয়েছেন, ফেভারিটদেও হারানো সম্ভব।

 FIFA World Cup 2022: ব্রাজিলের বিরুদ্ধে নামার আগে হুঙ্কার ছাড়লেন ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ

চলতি বিশ্বকাপে দারুণ ছন্দে রয়েছে সেলেকাও। একমাত্র গ্রুপের ম্যাচে ক্যামেরুনের বিরুদ্ধে পরাজিত হওয়া ছাড়া প্রতিটা ম্যাচেই দাপটের সঙ্গে খেলেছেন ব্রাজিলের ফুটবলাররা। কোয়ার্টার ফাইনালে ২০১৮ বিশ্বকাপের রানার্স ক্রোয়েশিয়ার বিরুদ্ধে নামার আগে অনেকটা এগিয়ে থাকলেও ব্রাজিলকে কড়া টক্কর দিতে প্রস্তুত ক্রোয়েশিয়া।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর-এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ক্রোয়েশিয়ার অধিনায়ক লুকা মদ্রিচ জানিয়েছেন, এই বিশ্বকাপে তাঁদের সেরা খেলাটা হয়তো এখনও বাকি রয়েছে, ক্রোয়েশিয়া একাধিক বার ব্রাজিলের মুখোমুখি হয়েছে কিন্তু কখনও তাদের হারাতে সক্ষম হয়নি, মদ্রিচ মনে করেন ব্রাজিলের বিরুদ্ধে এ বার দল হয়তো জিতে মাঠ ছাড়বে। তিনি বলেছেন, "বিশ্বকাপে আমাদের সেরা খেলাটা হয়তো এখনও বাকি। কোয়ার্টার ফাইনালে পৌঁছে আমরা পৌঁছিয়েছি এবং ভাল পারফর্ম করেছি কিন্তু এর থেকেও ভাল আমরা করতে চাই।

ব্রাজিল সব সময়েই বিশ্বকাপ জয়ের জন্য অন্যতম ফেভারিট দল। আমরা এর আগেও একাধিক বার ব্রাজিলের মুখোমুখি হয়েছি এবং এক বারও জিততে পারিনি। আমরা বিশ্বাস করি এটার পরিবর্তন করা সম্ভব। হাই টেম্পো ধরে রেখে আমাদের খেলতে হবে। ওদের নিয়ন্ত্রণে রাখতে হবে। দৃঢ়তা এবং শারীরিক শক্তির উপর নির্ভর করে খেলতে হবে এবং ওদের নজরের বাইরে যেতে দেওয়া যাবে না। যেমনটা আমি বললাম, ব্রাজিল ফেভারিট--কিন্তু আমরা দেখেছি যে ফেভারিটরাও পরাজিত হয়।"

নিজের ভবিষ্যতের বিষয়েও আলোকপাত করেছেন ক্রোয়েশিয়ার অধিনায়ক। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে আন্তর্জাতিক কেরিয়ার নিয়ে তিনি ভাবছেন না এবং উপযুক্ত সময়ে তিনি জাতীয় দলে তাঁর ভূমিকা নিয়ে ভাববেন। মদ্রিচ বলেছেন, "আমি ভবিষ্যত নিয়ে এখন ভাবছি না। আমার একশো শতাংশ ফোকাস এখন এই বিশ্বকাপে এবং এর পর সময় পাব ভাবার পরবর্তীতে কী করব। সঠিক সময়ে আমি দেখব কত দিন জাতীয় দলের হয়ে খেলতে পারি আমি।"

FIFA World Cup 2022: পেলেকে ছুঁতে চলেছেন নেইমার, বিশ্বকাপে নয়া নজির গড়ার মুখে মেসিFIFA World Cup 2022: পেলেকে ছুঁতে চলেছেন নেইমার, বিশ্বকাপে নয়া নজির গড়ার মুখে মেসি

English summary
FIFA World Cup 2022: Luka Modric believes his can turn around the result in their favour against Brazil
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X