• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পর্তুগালের প্রথম একাদশ থেকে বাদ পড়া রোনাল্ডোকে খোঁচা প্রাক্তন ম্যান ইউ তারকার

পর্তুগালের প্রথম একাদশ থেকে বাদ পড়া রোনাল্ডোকে খোঁচাপ্রাক্তন ম্যান ইউ তারকার
Google Oneindia Bengali News

সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে নকআউটের গুরুত্বপূর্ণ ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছাড়াই প্রথম একাদশসাজিয়েছিলেন পর্তুগালের কোচ ফার্নান্দো স্যান্টোস। বর্ষীয়াণ কোচের স্ট্র্যাটেজিতেযে কোনও প্রকার ভুল ছিল না তা প্রমাণ করে দেয় রোনাল্ডোর পরিবর্তে প্রথম একাদশে সুযোগপাওয়া গঞ্জালো র্যামোসের হ্যাটট্রিক।

পর্তুগালের প্রথম একাদশ থেকে বাদ পড়া রোনাল্ডোকে খোঁচাপ্রাক্তন ম্যান ইউ তারকার

রোনাল্ডোকে স্টার্টিং ইলেভেনে নারেখে ফুটবল সমর্থকের মতো বিশেষজ্ঞরাও অত্যন্ত অবাক হয়েছিলেন। তবে, এইরোনাল্ডো জাতীয় দলের প্রথম একাদশ থেকে বাদ পড়ার সঙ্গেই তাঁকে টিপ্পনি কাটলেনম্যানচেস্টার ইউনাইয়েডে তাঁর প্রাক্তন সতীর্থ গ্যারি নেভিল। তিনি জানিয়েছেন,রোনাল্ডোর এই মুখ গোমরা করে থাকাটা বন্ধ করতে হবে।

রোনাল্ডোর বিষয়ে সম্প্রতি বেশকয়েক বার সমালোচনায় মুখর হয়েছেন নেভিল। বিশেষ করে যখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আচরণবদলে যায় ম্যান ইউ-এর বর্তমান বস এরিক টেন হাগের প্রতি। রোনাল্ডো স্পষ্টই পিয়ের্সমরগ্যানকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, "এরিকের জন্য আমার কাছে কোনও সম্মান নেই। যে আমায় সম্মানকরে না আমি তাঁকে সম্মান করি না।"

রোনাল্ডোকে খোঁচা মেরে আইটিভি'র সঙ্গেআলোচনায় নেভিল জানিয়েছেন, জুভেন্তাসে বা ম্যানচেস্টার ইউনাইটেডে তাঁর ম্যানেজাররাভুল হতে পারেন, কিন্তু পর্তুগালের ম্যানেজারও কি ভুল করেছেন তাঁকে বেঞ্চে বসিয়ে? তিনি বলেন, "রোনাল্ডোর বহুসমর্থক রয়েছে যাঁরা তাঁকে সত্যিটা বলতে চাইছেনা। আমার মনে হয় ওর সত্যিটা শোনাউচিৎ। এটা এলোমেলো সমাপ্তির দিকে এগোচ্ছে।"

ম্যাচ শুরুর আগে নেভিল আরও বলেন, "মহানখেলোয়াড়দের মধ্যে ও এক জন, কিন্তু শট টার্মে ওকে আরও ভাল করতে হবে, জুভেন্তাসেরম্যানেজার ভুল ছিলেন? ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার ভুল? এবং এখন কিপর্তুগালের ম্যানেজারও ভুল করেছেন? এই তিন জনই ওর সঙ্গে একই আচরণ করেছেন।"

রোনাল্ডো প্রথম একাদশে না থাকলেওসুইৎজারল্যান্ডের বিরুদ্ধে কাঙ্খিত জয় তুলে আনতে কোনও সমস্যা হয়নি পর্তুগালের। ৬-১গোলে এই ম্যাচটি তারা জেতে। হ্যাটট্রিক করেন এই ম্যাচে রোনাল্ডোর পরিবর্তে সুযোগপাওয়া গঞ্জালো র্যামোস।

বিশ্বকাপের নক-আউটে খেলার এবং গোল করার স্বপ্নও কখনও দেখেননি, রোনাল্ডোর অনুগামী গঞ্জালো বিশ্বকাপের নক-আউটে খেলার এবং গোল করার স্বপ্নও কখনও দেখেননি, রোনাল্ডোর অনুগামী গঞ্জালো

English summary
FIFA World Cup 2022: GaryNeville’s slams Cristiano Ronaldo after he get snubs from Portugal playingeleven
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X