• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সমর্থকদের আশ্বস্ত করে তিউনিশিয়ার বিরুদ্ধে ম্যাচে জোড়া গোল হ্যাজার্ডের, তিনিই ম্যান অব দ্য ম্যাচ

ম্যাচের ছয় মিনিটের মাথাতেই অসাধারণ পেনাল্টি কিকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন বেলজিয়ান অধিনায়ক এডেন হ্যাজার্ড। তাকেই বেলজিয়াম বনাম তিউনিশিয়া ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ বাছা হল। ম্যাচের দ্বিতীয়ার্ধে আরও একটি দর্শনীয় গোলই শুধু নয় গোটা ম্যাচেই তাঁর প্রভাব অনস্বীকার্য।

ম্যান অব দ্য ম্যাচ হ্যাজার্ড

যে কোনও শক্তিশালী দলের মতোই শুরুতেই ঝড় তুলে শুরু করেছিলেন বেলজিয়ানরা। ছোট্ট ছোট্ট পাসে পৌঁছে গিয়েছিলেন তিউনিশিয় প্রান্তে। মাঠের একেবারে সাইডলাইন থেকে স্টেপওভার করে হঠাৎ চোরা গতিতে হানা দিয়েছিলেন তিউনিশিয় বক্সে। তিউনিশিয় ডিফেন্ডার তাঁকে ফাউল করতে বাধ্য হন। পেনাল্টি পায় বেলজিয়াম। বাঁ পোস্টে জমি ঘেসে শটে গোলকিপারকে পরাস্ত করেন বেলজিয়ান অধিনায়ক।

দ্বিতীয়ার্ধে আবার গোল করেন তিনি। প্রতি আক্রমণে আসে এই গোল। অনেকচা পেছন থেকে দৌড়ে তিউনিশিয়ার বক্সের কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন হ্যাজার্ড। পেছন থেকে তাঁর উদ্দেশে বাড়ানো লম্বা বল, বুক দিয়ে নামিয়ে গোলকিপারকে ড্রিবল করে ছিটকে দিয়ে ফাঁকা গোলে বল ঠেলেন তিনি।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr"><a href="https://twitter.com/hashtag/BELTUN?src=hash&ref_src=twsrc%5Etfw">#BELTUN</a> 👏👏👏<br><br>Congrats on winning the <a href="https://twitter.com/Budweiser?ref_src=twsrc%5Etfw">@Budweiser</a> <a href="https://twitter.com/hashtag/ManoftheMatch?src=hash&ref_src=twsrc%5Etfw">#ManoftheMatch</a> to <a href="https://twitter.com/hazardeden10?ref_src=twsrc%5Etfw">@hazardeden10</a>! <a href="https://t.co/hibIdXsmgJ">pic.twitter.com/hibIdXsmgJ</a></p>— FIFA World Cup 🏆 (@FIFAWorldCup) <a href="https://twitter.com/FIFAWorldCup/status/1010523770191269889?ref_src=twsrc%5Etfw">June 23, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

তবে এই ম্যাচে জোড়া গোল লুকাকুও করেছেন। কিন্তু ম্যাচে প্রভাবের দিক থেকে দেখতে গেলে হ্যাজার্ডের ধারে কাছে কেউ ছিলেন না। কারস্কোদের জন্য একের পর এক গোলের বল বাড়ানো ছাড়াও বক্সের মুখে তাঁর ছোট্ট ছোট্ট ছোঁয়ায় তিউনিশিয় ডিফেন্ডারদের ছিটকে দিতে দেখা গিয়েছে বেলজিয়ান অধিনায়ককে। ৬৮ মিনিট তিনি মাঠে ছিলেন। সেসময় একবারের জন্যও নিশ্চিন্ত থাকতে দেননি তিউনিশিয় ডিফেন্সকে।

পানামা তাকে চারজন দিয়ে ঘিরে বোতল বন্দী করেছিল। তিউনিশিয়া ম্যাচে সামান্য জায়গা পেতেই নিজের জাত চেনালেন হ্যাজার্ড। সামনে থেকে নেতৃত্ব দিলেন বেলজিয়ামের খেলার। আগের ম্যাচে তাঁক খেলা মন কাড়তে পারেনি বেলজিয়ান সমর্থকদের। এদিনের পর তাঁরা অনেকটাই নিশ্চিন্ত হবেন। যোগ্য সারথীর হাতে ছুটছে বেলজিয়ান ডার্ক হর্স।

English summary
FIFA World Cup 2018 : Eden Hazard declared as the man of the match of Belgium vs Tunisia&#13; &#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X