• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফিফার 'ক্লাবের থেকেও বড়' শুভেচ্ছায় আপ্লুত মোহনবাগান

মোহনবাগানের গর্বের ২৯ জুলাইকে আরও রঙিন করে তুলল ফিফা। নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারের নাসডাক বোর্ডে ফুটে ওঠা মোহনবাগান প্রতীকের ছবি পোস্ট করে অভিনব শুভেচ্ছা জানাল বিশ্বের সর্বোচ্চ ফুটবল নিয়ামক সংস্থা। গর্ব এবং উচ্ছ্বাসে ভাসলেন সবুজ-মেরুণ সমর্থকরা।

ফিফার ক্লাবের থেকেও বড় শুভেচ্ছায় আপ্লুত মোহনবাগান

২৯ জুলাই অর্থাৎ গত বুধবার ছিল ঐতিহ্যের মোহনবাগান দিবস। করোনা ভাইরাসের জেরে প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে জমকালো অনুষ্ঠান বাতিল করেছে মোহনবাগান। অনলাইনে সংক্ষিপ্ত করে হয়েছে উদযাপন। এটিকে-এর সঙ্গে সংযুক্ত হওয়ার পর প্রথম প্রতিষ্ঠা দিবস যে অন্যরকম মনে হয়েছে, তা মেনে নিয়েছেন সবুজ-মেরুন সমর্থকরা। ইতিমধ্যে নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারের নাসডাক বোর্ডে ফুটে ওঠে মোহনবাগানের পালতোলা নৌকা। সবুজ-মেরুণ রং ও বাংলা লেখায় আলোকিত হয়েছে বিল বোর্ডের ডিজিট্যাল স্ক্রিন।

সুদূর আমেরিকার ঘটনায় আপ্লুত হয়েছেন কলকাতার শতাব্দী প্রাচীন ক্লাবের সমর্থকরা। সেই গর্ব আরও প্রসারিত হয়েছে ফিফার টুইটে। নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারের নাসডাক বোর্ডে ফুটে ওঠা মোহনবাগান প্রতীকের ছবি পোস্ট করে বিশ্বের সর্বোচ্চ ফুটবল নিয়ামক সংস্থা লিখেছে, নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারের ঝলমলে সুন্দর বিল বোর্ডে নাম ও প্রতীক ফুটে ওঠার মর্যাদাই অন্যতম। মোহনবাগান যে ক্লাবের থেকেও বড় কিছু, এই ঘটনা সেটাই প্রমাণ করে বলে জানিয়েছে ফিফা। মোহনবাগানকে বিশ্বের সবচেয়ে আবেগপ্রবণ ভাবে সমর্থনের ক্লাব বলে আখ্যা দিয়েছে ফুটবল নিয়ামক সংস্থা। মোহনবাগানকে দিবসে সুদূর স্পেন থেকে বার্তা পাঠিয়েছেন এটিকে কোচ আন্টোনিও লোপেজ হাবাস।

করোনায় বিপর্যস্ত ফুটবল, সাহায্যে ১১ হাজার কোটির তহবিল ফিফার, অর্থবন্টন নিয়ে কড়া নির্দেশ সংস্থার

English summary
FIFA calls Mohun Bagan as one of the most passionately-supported club
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X