• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শনির গেঁড়োয় বার্সেলোনা, হোঁচট খেয়ে লা-লিগা জয় কঠিন করল মেসিরা

  • |

শনিবার রাতে সেল্টাভিগোর বিরুদ্ধে সুয়ারেজকে দিয়ে গোল করালেও গোল পেলেন না লিওনেল মেসি। ম্যাচে একটা গোল করলেই মাইলফলক ছুঁতে পারতেন লিও। গোল পেলে এটি মেসির কেরিয়ারের ৭০০তম গোল হত। দেশের জার্সিতে ৭০ টি ও ক্লাবের জার্সিতে ৬২৯টি গোল করেছেন মেসি।

টানা দুই ম্যাচে মেসি গোল পেলেন না

টানা দুই ম্যাচে মেসি গোল পেলেন না

এই নিয়ে টানা দুই ম্যাচে গোল করালেও নিজে গোল পেলেন না ফলে জন্মদিনের সময়টায় তাঁর ৭০০ গোলের কীর্তি ছোঁয়া হল না। ২৪ জুন অ্যাথলেটিকো বিলবাওয়ের বিরুদ্ধে ইভান ব়্যাকিটিককে দিয়ে গোল করান, শনিবার এবার ফ্রি-কিক থেকে সুয়ারেজকে ঠিকানা লেখা ক্রস বাড়িয়েছিলেন। দুর্দান্ত হেডে গোল করে দলকে লিড এনে দেনে সুয়ারেজ।

সুয়ারেজের জোড়া গোল

সুয়ারেজের জোড়া গোল

লা-লিগার লড়াইয়ে সেল্টাভিগোর বিরুদ্ধে ম্যাচে অবশ্য বার্সা পুরো পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারল না। বার্সার হয়ে সুয়ারেজ দুটি গোল করেন। ম্যাচের ২০ মিনিটে মেসির বাড়ানো ফ্রি-কিক থেকে গোল করার পর ৬৭ মিনিটে জটলা থেকে বাঁ-পায়ের শটে দুরন্ত গোল করেন সুয়ারেজ।

ম্যাচের ফল

ম্যাচের ফল

মেসি-সুয়ারেজরা দারুণ খেললেও সেল্টাভিগো শেষ মুহূর্তে পয়েন্ট ছিনিয়ে নেয়। ৮৭ মিনিট পর্যন্ত বার্সা ২-১ গোলে এগিয়ে ছিল। শেষ পর্যন্ত সেল্টাভিগোর হয়ে ৮৮ মিনিটে অ্যাপাস গোল করে স্কোরলাইন ২-২ করে দেন। ফলে অ্যাওয়ে ম্যাচ থেকে মেসিরা মাত্র ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন।

জমে গেল লা-লিগা

জমে গেল লা-লিগা

লাস্ট ল্যাপে জমে উঠেছে লা লিগার খেতাবি লড়াই।গত শনিবার সেভিয়ার বিরুদ্ধে গোলশূন্য ড্র করে দ্বিতীয়স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সুবিধে করে দিয়েছিল বার্সেলোনা। এরপর শনিবার শেষ ড্র করে রিয়ালকে আবারও সুবিধে করে দিল মেসিরা। এই নিয়ে টানা দুই শনিবার দুই ম্যাচে ড্র বার্সার। শীর্ষস্থানে পাকাপাকিভাবে থাকার লড়াইয়ে প্রতি ম্যাচে জয় ছাড়া উপায় নেই, এই অবস্থায় হোঁচট খেল কিকে সেতিয়েনের দল।

শিরোপা হারানোর আশঙ্কা

শিরোপা হারানোর আশঙ্কা

লা লিগায় এই নিয়ে শেষ তিন ম্যাচে চার পয়েন্ট হারিয়ে বসল বার্সা। ৩২ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট এখন ৬৯। রিয়াল মাদ্রিদ এক ম্যাচ কম খেলে ৬৮ পয়েন্ট নিয়ে রয়েছে। রবিবার মধ্য রাতে টেবিলের ২০তম দল এস্পানিওলের বিপক্ষে ম্যাচ জিতে গেলে ২ পয়েন্টে এগিয়ে শীর্ষস্থানে উঠে আসবে রিয়াল মাদ্রিদ। এরপর দুই দলই ৬টি করে ম্যাচ খেলবে। সেক্ষেত্রে সেল্টার বিরুদ্ধে পয়েন্ট হারানোয় বার্সেলোনার লা-লিগা জয় নিয়ে আশঙ্কা তৈর হয়ে গেল।

ইস্টবেঙ্গলের আইএসএল প্রসঙ্গ নিয়ে মুখ্যমন্ত্রী মমতাকে চিঠি বিরোধী নেতা সুজনের

English summary
FC Barcelona draws with Celta Vigo, drop two points as title challenge falters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X