• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপের শেষ দিনে বিতর্কে জড়াল রাশিয়া

ক্রিকেট মাঠে মাঝে মধ্যেই দেখা যায় প্রিয় ক্রিকেটারকে ছুঁয়ে দেখার জন্য মাঠের মাঝখানেই ছুটে চলেছেন এক ভক্ত। কিন্তু কখনও কী দেখেছেন বিশ্বকাপের খেলায় মাঠের মধ্যে আকস্মিক ঢুকে পড়েছেন সমর্থক। তাও এক জন নয়, একেবারে দু'জন।

বিশ্বকাপের শেষ দিনে বিতর্কে জড়াল রাশিয়া

না, এই রকম দৃশ্য বিশ্বকাপে দেখা গিয়েছে বলে বলতে পারবেন না কেউই। বিশেষ করে সেই ম্যাচ যদি হয় বিশ্বকাপ ফাইনাল। আর এই বিরল দৃষ্টান্তই স্থাপন করল ২০১৮ রাশিয়া বিশ্বকাপ। আর এর নেপথ্যে এক যুবক এবং এক যুবতী।

ফ্রান্স বনাম ক্রোয়েশিয়ার মধ্যে গড়িয়ে চলা ফাইনালের সাক্ষী থাকতে লুঝনিকি স্টেডিয়ামে উপস্থিত ছিলেন এই দুই জনও। কিন্তু দ্বিতীয়ার্ধের খেলার পারদ সবে চড়তে শুরু করেছে, এমন সময়ে সকলকে অবাক করে মাঠ ঢুকে দৌড়া দৌড়ি শুরু করে দেন কালো ট্রাউজার এবং সাদা শার্ট পরা এই দুই জন।

বিশ্বকাপের শেষ দিনে বিতর্কে জড়াল রাশিয়া

পুরুষ অনুপ্রবেশকারীর উদ্দেশ্য ছিল লোভ্রেনের সঙ্গে হাত মেলানো এবং মহিলাটিকে দেখা যায় মাঠে ঢুকে কিলিয়ান এমবাপের কাছে দৌড়ে গিয়ে হাত মেলাচ্ছেন। পরে এই দু'জনকেই মাঠ থেকে বেড় করে নিয়ে যান নিরাপত্তারক্ষীরা। ততক্ষণে রেফারির নির্দেশে খেলা বন্ধ করেল ফেলেছেন দুই ফুটবলাররাই। পরে আবার রেফারির নির্দেশে শুরু হয় খেলা। যদিও এর পর আর কোনও সমস্যা হয়নি ম্যাচের মাঝে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Idiot fans jumped on to the field in the middle of the World Cup final.<br><br>Good job security.<a href="https://t.co/qtrHOD1phE">pic.twitter.com/qtrHOD1phE</a></p>— Dov Kleiman (@NFL_DovKleiman) <a href="https://twitter.com/NFL_DovKleiman/status/1018528975998541824?ref_src=twsrc%5Etfw">July 15, 2018</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

তবে, কী ভাবে নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপ পেরিয়া ওই দু'জন মাঠে ঢুকলেন তা নিয়ে শুরু হয়েছে প্রশ্ন। বিতর্ক সৃষ্টি হয়েছে ফাইনালের মতো ম্যাচে নিরাপত্তার ফাঁক ফোকড় নিয়েও। ইতিমধ্যেই এটাকে কেন্দ্র করে জল ঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

English summary
During second half of Final match of FIFA World Cup 2018 several fans ran onto the field. The match halted temporarily.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X