• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রয়াত ধনরাজনের জন্য ডার্বি, বল পায়ে মাঠে নামতে চলেছেন ব্যারেটো-মেহতাব

  • |

কেরালার প্রয়াত ফুটবলার ধনরাজনের জন্য প্রদশর্নী ম্যাচের আয়োজন। আর সেই ম্য়াচে মাঠে নামতে চলেছেন হোসে র‍্যামিরেজ ব্যারেটো। এছাড়াও কলকাতা ময়দানে প্রদর্শনী এই ম্যাচ খেলবেন মেহতাব হোসেন, দেবজিৎ ঘোষ, রহিম নবি, শিল্টল পাল,প্রীতম কোটালরা।

প্রয়াত ধনরাজনের জন্য ডার্বি, বল পায়ে মাঠে নামতে চলেছেন ব্যারেটো-মেহতাব

ফুটবলারদের পাশাপাশি বল মনোজ তিওয়ারি, লক্ষীরতন শুক্লা,অশোক দিন্দার মতো ক্রিকেটাররা মাঠে নামবেন। ম্যাচের প্রধান অতিথি ধনরাজনের স্ত্রী ও মেয়ে। প্রয়াত ধনরাজনের স্মৃতিতে আয়োজিত এই বিশেষ ম্যাচটির নাম দেওয়া হয়েছে 'ধনরাজন ডার্বি।'

ধনরাজনের পরিবারের সাহায্যার্থে ১৯ ফেব্রুয়ারি মহামেডান মাঠে এই ডার্বি ম্যাচটি দুপুর ২টোয় আয়োজিত হতে চলেছে। বিশেষ অতিথি হিসেবে মোহনবাগানের প্রথম জাতীয় লিগ জয়ী কোচ টিকে চাটুনি ম্যাচ দেখতে শহরে আসবেন।

সাধারণ দর্শকরা ৫০ টাকা দিয়ে ম্যাচ দেখতে পারবেন। সেই সঙ্গে ডোনেশন টিকিট হিসেবে ৫০০ টাকার টিকিটও থাকছে।এই প্রদর্শনী ম্যাচ থেকে উপার্জিত অর্থ ধনরাজনের পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

উল্লেখ্য কলকাতার তিন প্রধানের ধনরাজন খেলেছিলেন। সেই সঙ্গে ২০১০ সালে বাংলার সন্তোষ ট্রফি জয়ী দলের সদস্য ছিলেন। ২০১৯ সালের ২৯ ডিসেম্বর কেরালার ম্যাচ খেলতে গিয়ে ৩৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে ধনরাজন প্রয়াত হন।

English summary
Ex-footballers like Mehtab Hossain, Rahim Nabi, José Ramirez Barreto to play charity match for late Dhanarajan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X