• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইউরোপা লিগে জয়ী আর্সেনাল, এসি মিলান, টটেনহ্যামের অপ্রত্যাশিত পরাজয়

ইউরোপা লিগের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে জয় হাসিল করল আর্সেনাল ও এসি মিলান। জয় হাসিল করেছে নাপোলিও। তবে অপেক্ষাকৃত ছোট দলের কাছে অপ্রত্যাশিত হারের পর লিগে কিছুটা হলেও পিছিয়ে গেল টটেনহ্যাম হটস্পর। ড্র করেছে রোমা। ইউরোপা লিগের কোন ম্যাচে কী ফলাফল হল, তা এক নজরে দেখে নেওয়া যাক।

আর্সেনালের জয়

আর্সেনালের জয়

ইউরোপা লিগের গ্রুপ বি-র অতি গুরুত্বপূর্ণ ম্যাচে ডানডাল্ককে ৩-০ গোলে হারিয়েছে আর্সেনাল। ম্যাচের ৪২, ৪৪ ও ৪৬ মিনিটে ব্রিটিশ ক্লাবের হয়ে গোল করেন যথাক্রমে এডি এনকেটিয়া, জো উইলক এবং নিকোলাস পেপে। ম্যাচে শুরু থেকেই প্রাধান্য কায়েম থাকে গানার্সদের।

এসি মিলানের জয়

এসি মিলানের জয়

ইউরোপা লিগের গ্রুপ এইচের গুরুত্বপূর্ণ ম্যাচে স্পার্টা প্রাগের বিরুদ্ধে ৩-০ গোলের ব্যবধানে জিতেছে এসি মিলান। জয়ী দলের হয়ে ম্যাচের ২৪, ৫৭ এবং ৬৬ মিনিটে গোল করেন যথাক্রমে ব্রাহিম ডিয়াজ, রাফায়েল ডিয়াও ও দিয়েগো ডালোট।

জিতল নাপোলি

জিতল নাপোলি

ইউরোপা লিগের গ্রুপ এফের ম্যাচে রিয়াল সোসিয়েদকে ১-০ গোলে হারিয়েছে নাপোলি। ৫৫ মিনিটে মাতেও পোলিটানোর গোলে জয় হাসিল করে ইতালিয় ক্লাব। যদিও খেলার অন্তিত পর্বে লাল কার্ড দেখেন জয়ী দলের ভিক্টর ওসিমহেন।

টটেনহ্যামের হার

টটেনহ্যামের হার

অপেক্ষাকৃত কম শক্তিশালী আন্তোয়েরপের বিরুদ্ধে হরে ইউরোপা লিগের যাত্রা কঠিন করে ফেলল টটেনহ্যাম হটস্পর। লিগের গ্রুপ এইচের ম্যাচে ১-০ গোলের হার হজম করতে হয়েছে ব্রিটিশ ক্লাবকে। ২৯ মিনিটে জয়ী দলের হয়ে গোল করেছেন লিওর রাফায়েলভ।

কেকেআরের নেতৃত্ব ছেড়েও রানে না ফেরা কার্তিককে কেন বাদ দেওয়া প্রয়োজন?

কলকাতাঃ নম্ভেম্বরের শেষ সপ্তাহে বিজেপির উত্তরকন্যা অভিযান, জানালেন সায়ন্তন বসু

English summary
Europa League 2020 : Arsenal and AC Milan victorious, Tottenham loss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X