• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এভার্টনকে চূর্ণ করে ইংলিশ প্রিমিয়ার লিগে ধরাছোঁয়ার বাইরে ম্যান সিটি

  • |
Google Oneindia Bengali News

ইংলিশ প্রিমিয়ার লিগ খেতাবের দিকে আরও একধাপ এগিয়ে গেল ম্যাঞ্চেস্টার সিটি। সমসংখ্যক ২৪টি ম্যাচের পর ম্যান সিটির সঙ্গে দ্বিতীয় স্থান ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পয়েন্টের ব্যবধান বেড়ে দাঁড়াল ১০। এভার্টনকে ম্যান সিটি হারাল ৩-১ গোলে।

ইংলিশ প্রিমিয়ার লিগে ধরাছোঁয়ার বাইরে ম্যান সিটি

গুডিসন পার্কে ৩২ মিনিটে ফিল ফডেন ম্যান সিটিকে এগিয়ে দেন। এর মিনিট পাঁচেক পরেই লুকাসের শট পোস্টে লেগে ফিরে আসার সময় সেই বল জালে জড়িয়ে সমতা ফেরান রিচার্লিসন। ৩ জানুয়ারির পর এই প্রখথম কোনও গোল হজম করল ম্যান সিটি। যদিও এভার্টনের সব চেষ্টা ব্যর্থ হলো দুটি দর্শনীয় গোলে। ৬৩ মিনিটে রিহাদ মাহরেজের গোল ফের এগিয়ে দেয় ম্যান সিটিকে। ৭৭ মিনিটে বার্নার্দো সিলভার গোলে ম্যাচ ৩-১ হয়। এই ম্যাচে জয়ের ফলে টানা ১৭ ম্যাচ জিতল ম্যান সিটি। ২৪ ম্যাচে তাদের পয়েন্ট দাঁড়াল ৫৬, ম্যান ইউ দাঁড়িয়ে ৪৬-এ।

দলের পারফরম্যান্সে খুশি ম্যানেজার পেপ গুয়ার্দিওলা। তিনি ফুটবলারদের বলছেন গোল পেতে আরও বেশি পাস খেলতে হবে, যা হয়েছে ম্যাচের দ্বিতীয়ার্ধে, বিশেষ করে দ্বিতীয় গোলটির ক্ষেত্রে। এভার্টন ম্যানেজার কার্লোস আনসেলোত্তি ম্যান সিটি-র কাছে হারার পর বলেছেন, এই দল যেভাবে খেলছে তাতে লড়াই করাই কঠিন। কোয়ালিটি, পাওয়ার, আত্মবিশ্বাস সব কিছুতেই এই দলের তুলনাতেই এখন কেউ আসে না। সেরা দলের কাছেই হেরেছি।

English summary
English Premier League match between Manchester City and Everton. Man City Marching Towards Third EPL Title As They Beat Everton by 3-1.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X