• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ডুরান্ড কাপে নিয়মরক্ষার ম্যাচে দুরন্ত জয় ইমামি ইস্টবেঙ্গলের, মুম্বই সিটিকে হারাল ৪-৩ গোলে

  • |
Google Oneindia Bengali News

ডুরান্ড কাপে প্রথম জয়ের স্বাদ পেল ইমামি ইস্টবেঙ্গল। এটিকে মোহনবাগানের কাছে হারের ফলেই কোয়ার্টার ফাইনালে যাওয়ার আশা ছিল না বললেই চলে। তবে নিয়মরক্ষার শেষ ম্যাচে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ৪-৩ গোলে জয় নিশ্চিতভাবেই আইএসএলের আগে স্বস্তি দেবে লাল হলুদ বাহিনীকে। প্রথমার্ধে খেলার ফল ছিল ৩-৩। জোড়া গোল সুমিত পাসি ও ক্লেইটন সিলভার।

মুম্বই সিটি এফসিকে হারাল ইমামি ইস্টবেঙ্গল

মুম্বই সিটি এফসি ইতিমধ্যেই ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে। আজ কিশোর ভারতী ক্রীড়াঙ্গনে অবশ্য স্টিফেন কনস্টানটাইনের প্রশিক্ষণাধীন দলের ফুটবলারদের মধ্যে ভালোই তাগিদ লক্ষ্য করা যাচ্ছিল। ১৭ মিনিটে জেরির ক্রস থেকে হেডে গোল করে ইমামি ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন বড় ম্যাচের খলনায়ক সুমিত পাসি। ২১ মিনিটে ফ্রি কিক থেকে দুরন্ত গোল ক্লেইটন সিলভার। ২৭ মিনিটে গ্রেগ স্টুয়ার্টের গোলে ব্যবধান কমায় মুম্বই সিটি এফসি। ৩৪ মিনিটে সুমিত পাসির দ্বিতীয় গোল লাল হলুদকে ৩-১ গোলে এগিয়ে দেয়।

৩৫ মিনিটের মাথায় লালিনজুয়ালা ছাংতের গোলে মুম্বই সিটি ব্যবধান কমাতে সক্ষম হয়। এরপর ৪৩ মিনিটে তিনিই গোল করে মুম্বই সিটিকে সমতা ফেরাতে সাহায্য করেন। হাফ টাইমে খেলার ফল ৩-৩-ই ছিল। বিরতির পর কনস্টানটাইন এলিয়ান্দ্রোকে নামালে লাল হলুদের আক্রমণের ঝাঁঝ বাড়ে। কাউন্টার অ্যাটাক থেকে কয়েকটি সুযোগও তৈরি হয়। তবে দ্বিতীয়ার্ধে কিছুতেই গোলমুখ খুলছিল না। অবশেষে ৮১ মিনিটে জয়সূচক গোলটি করেন ক্লেইটন সিলভা। ইমামি ইস্টবেঙ্গলের এটিই চলতি মরশুমের প্রথম জয়।

(ছবি- ডুরান্ড কাপ মিডিয়া/Suman Chattopadhyay / www.imagesolutionr.in)

আইপিএলে নতুন হেড কোচ চূড়ান্ত পাঞ্জাব কিংসের, কেকেআরকে খেতাব জেতানো অস্ট্রেলীয়র উপরই ভরসাআইপিএলে নতুন হেড কোচ চূড়ান্ত পাঞ্জাব কিংসের, কেকেআরকে খেতাব জেতানো অস্ট্রেলীয়র উপরই ভরসা

English summary
Emami East Bengal Beat Mumbai City FC By 4-3 In Their Last Match In Durand Cup. Cleiton Silva And Sumeet Passi Scored Two Goals Each For Red And Gold Brigade.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X