• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের নামে আইএসএলের দরপত্র জমা দিতে পারবে কি ইস্টবেঙ্গল?

নিজের নামে আইএসএলে দরপত্র জমা দিতে পারছে না ইস্টবেঙ্গল। সূত্রের খবর, ইস্টবেঙ্গলকে নিয়ে নতুন কোম্পানি গঠনের কাজ সেরে ফেলেছে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট। সেই কোম্পানির নামেই আইএসএলের দরপত্র তোলা হবে বলে প্রাথমিকভাবে জানানো হয়েছে। জেনে নেওয়া যাক সেই নাম।

নতুন কোম্পানির আওতায় ইস্টবেঙ্গল

নতুন কোম্পানির আওতায় ইস্টবেঙ্গল

নতুন বিনিয়োগকারী শ্রী সিমেন্টের অধীনে এ বছরের আইএসএল খেলতে চলেছে ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গলের সঙ্গে নতুন কোম্পানি গঠন করার কাজ সম্পন্ন হয়েছে। সেই কোম্পানির নাম শ্রী সিমেন্ট ফাউন্ডেশন বলে জানানো হয়েছে।

কোন নামে দরপত্র

কোন নামে দরপত্র

গত শনিবার জয়পুর থেকে শ্রী সিমেন্ট ফাউন্ডেশন নামেই মিনিস্ট্রি অফ কর্পোরেট আফেয়ার্সে ইস্টবেঙ্গলের সঙ্গে সংযুক্ত নতুন কোম্পানির নাম রেজিস্ট্রার করা হয়েছে বলে খবর। এই নামেই আইএসএলের দরপত্র তোলা হবে বলেও জানানো হয়েছে। তবে সেক্ষেত্রে কলকাতাকেই ভেন্যু হিসেবে বেছে নিয়েই এফএসডিএলের কাছে দরপত্র জমা দেওয়া হবে বলেও খবর।

নতুন কোম্পানির বোর্ড গঠন

নতুন কোম্পানির বোর্ড গঠন

সূত্রের খবর, খুব শীঘ্রই শ্রী সিমেন্ট ফাউন্ডেশনের বোর্ড গঠন করা হবে। সেখানে শ্রী সিমেন্ট ও ইস্টবেঙ্গলের পক্ষ থেকে যথাক্রমে আট এবং দুই জন প্রতিনিধি থাকবেন বলে প্রাথমিকভাবে জানানো হয়েছে।

কার কত শেয়ার

কার কত শেয়ার

নতুন কোম্পানিতে সর্বাধিক শেয়ার রয়েছে শ্রী সিমেন্টের। ৭৬ শতাংশ শেয়ার রয়েছে বিনিয়োগকারীদের ঝুলিতে। ২৪ শতাংশ শেয়ার থাকছে ইস্টবেঙ্গলের হাতে।

আইপিএল শুরুর আগে কেকেআর শিবিরে জোর ধাক্কা, ইয়ন মর্গ্যানের চোট নিয়ে ধোঁয়াশা

English summary
East Bengal will submit bid in the name of Shree Cement Foundation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X