• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কী নামে আইএসএল খেলবে ইস্টবেঙ্গল, গায়ে কোন জার্সি? কী বার্তা শ্রী সিমেন্টের?

  • |

নতুন বিনিয়োগকারী শ্রী সিমেন্টের ছত্রছায়ায় এ বছরই আইএসএল খেলতে চলেছে ইস্টবেঙ্গল। খুশিতে ডগমগ লাল-হলুদ ফ্যানরা। সেই আনন্দের মাত্রা আরও বাড়তে পারে নতুন বিনিয়োগকারীর ভাবনায়। ইস্টবেঙ্গলের জার্সি নিয়ে কী ভাবছে শ্রী সিমেন্ট। কোন নামে আইএসএল খেলবে লাল-হলুদ, তার একটি ইঙ্গিত পাওয়া গিয়েছে।

নামের পরিবর্তন নয়

নামের পরিবর্তন নয়

শ্রী সিমেন্ট কর্তাদের তরফে প্রাথমিক ভাবে জানানো হয়েছে পুরনো এবং একক নামেই আইএসএল খেলবে ইস্টবেঙ্গল। দুই পক্ষের মিলিত বোর্ড মিটিংয়ে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

কেমন হবে জার্সি

কেমন হবে জার্সি

এখনও পর্যন্ত যা খবর, নতুন বিনিয়োগকারীর অধীনেও ইস্টবেঙ্গলের জার্সি রং বদলাচ্ছে না। অর্থাৎ ঐতিহ্যবাহী এবং পরিচিত লাল-হলুদ জার্সিতেই আইএসএল খেলতে চলেছে দেশের অন্যতম প্রাচীন এই ক্লাব। অপরিবর্তিত থাকছে লাল-হলুদের লোগোও। ইস্টববেঙ্গলের নতুন বিনিয়োগকারী শ্রী সিমেন্টের তরফে প্রাথমিকভাবে এমনই বার্তা দেওয়া হয়েছে।

কবে বোর্ড মিটিং

কবে বোর্ড মিটিং

সূত্রের খবর, আপাতত ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি প্রক্রিয়া সম্পন্ন করার কাজে ব্যস্ত রয়েছেন শ্রী সিমেন্টের কর্তারা। দুই পক্ষের সম্পর্কে লিখিত সিলমোহর পড়লে, বোর্ড মিটিং ডাকা হবে। করোনা ভাইরাসের কারণে দেশের বাইরে থাকা শ্রী সিমেন্টের মালিক বেনু গোপাল বাঙ্গুর ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই বৈঠকে অংশ নিতে পারেন বলে খবর। খুব শীঘ্রই গোটা প্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানানো হয়েছে।

আইএসএলে ইস্ট-মোহন দ্বৈরথ

আইএসএলে ইস্ট-মোহন দ্বৈরথ

এই প্রথমবার আইএসএলে অংশ নিতে চলেছে কলকাতার দুই দল। একই সঙ্গে দেশের সেরা ফুটবল প্রতিযোগিতায় ইস্ট-মোহন দ্বৈরথ দেখার অপেক্ষায় ফুটবল মহল।

English summary
East Bengal will play ISL in same name and jersey with new investor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X