• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেক্সিকোর জাতীয় দলের প্রাক্তন স্ট্রাইকারের সই ইস্টবেঙ্গলে

কলকাতা লিগের শুরু থেকেই স্ট্রাইকার সমস্যায় ইস্টবেঙ্গল। বিশৃঙ্খল ভাবে বিভিন্ন সময়ে বেশ কিছু নামী বিদেশি স্ট্রাইকারের নাম উঠে এলেও, প্রতিটিই জল্পনার স্তরে থেকে শেষ হয়েছে।

মেক্সিকোর জাতীয় দলের প্রাক্তন স্ট্রাইকারকে সই করাল ইস্টবেঙ্গল

তবে, এবার কাজের কাজ করে ফেলল লাল-হলুদ। আসন্ন আই লিগের জন্য মেক্সিকোর জাতীয় দলের প্রাক্তন ফরওয়ার্ড এনরিকে এসকুয়েদারকে পাকা করল লেসলি ক্লডিয়াস সরণীর ক্লাবটি।

এমনিতেই জনি অ্যাকোস্টাকে সই করিয়ে ঘরোয়া লিগ শুরুর আগেই হইচই ফেলে দিয়েছিল ইস্টবেঙ্গল। ফলে, সদ্য বিশ্বকাপ ফেরত ডিফেন্ডারকে সই করিয়ে এই মরসুমে বিদেশি নির্বাচনের বিষয়ে পদ্মাপারের ক্লাবটি যে বেশ কয়েকটি চমক দিতে চলেছে তা পরিস্কারই ছিল।

এসকুয়েদারাকে পাকা করার সত্যতা মেনে নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক ইস্টবেঙ্গলের এক কর্তা বলেন, 'দীর্ঘ দিন ধরেই একটা ভাল মানের স্ট্রাইকারের খোঁজ চলছিল। কিন্তু বিভিন্ন সমস্যার কারণে শেষ পর্যন্ত কোনও কাউকেই পাকা করা যাচ্ছিল না। তবে, ওর কাগজ পত্র তৈরি হয়ে যাওয়ায়, ওকেই পাকা করা হয়েছে।'

২০০৭ থেকে ২০১৫ পর্যন্ত মোট ন'টি ম্যাচে মেক্সিকোর জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন এনরিকে। নয় ম্যাচে করেছেন একটি গোল। ২০১০ বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে ত্রিনিদাদ অ্যান্ডো টোবাগোর বিরুদ্ধে এক মাত্র গোলটি করেন তিনি। ২০০৫ অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ জয়ী দলেরও সদ্য ছিলেন এনরিকে।

সূত্রের খবর, আজ সন্ধ্যায় ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করেন এনরিকে। লাল-হলুদের সঙ্গে নয় মাসের চুক্তিতে আবদ্ধ হলেন এই হাইপ্রোফাইল ফরওয়ার্ড। আগামীকাল সরকারীভাবে এনরিকের নাম ঘোষণা করতে পারে ইস্টবেঙ্গল।

English summary
East Bengal secures the service of former national player of Mexico.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X