• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

East Bengal: চার নতুন ফুটবলারকে সই করাল ইস্টবেঙ্গল, অনুশীলন ম্যাচে জয় এরিয়ানের বিরুদ্ধে

Google Oneindia Bengali News

কেরলের চার নতুন ফুটবলারকে সই করানোর কথা ঘোষণা করল ইস্টবেঙ্গল। ইমামি ইস্টবেঙ্গলের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে এই চার ফুটবলার রিজার্ভ দলে যোগ দেবেন।

রিজার্ভ দলের অনুশীলন করার ইস্টবেঙ্গলের সহকারী কোচ বিনো জর্জ। স্টিফএন কনস্ট্যানটাইনের অ্যাসিসটেন্স রিজার্ভ দলের অনুশীলন করালেও ব্যাকআপ টিমের উপর সজাগ নজর রয়েছে ব্রিটিশ কোচের। নিজের দাঁড়িয়ে থেকে সেই অনুশীলন যেমন দেখেন তেমনই মাঝে মধ্যে রিজার্ভ ফুটবলারদের অনুশীলনও করান। প্রয়োজন পড়লে আইএসএল শুরুর আগে তরুণ এই ফুটবলারদের ভারতীয় ফুটবলের সর্বোচ্চ লিগের জন্য নথিভুক্তও করতে পারে লাল-হলুদ।

আদিল অমল:

আদিল অমল:

কেরলের যে চার ফুটবলারকে ইস্টবেঙ্গল সই করিয়েছে তাদের মধ্যে সর্ব কনিষ্ঠ আদিল অমল। ২০ বছর বয়সী এই ফুটবলার এক জন ডিফেন্ডার। মালাপ্পুরাম থেকে উঠে আসা আদিল মার আথানাসিয়ান কলেজ এবং এমজি ইউনিভার্সিটির হয়ে প্রতিনিধিত্ব করেছেন

বিষ্ণু টিএম:

বিষ্ণু টিএম:

কেরলের সরনুর থেকে উঠে এসেছেন ৫ ফুট ৮ ইঞ্চির এই ফরওয়ার্ড। রিজার্ভ স্কোয়াডের একমাত্র ফরওয়ার্ড হিসেবে ২২ বছর বয়সী এই ফুটবলারকে সই করিয়েছে ইমামি ইস্টবেঙ্গল দল।

মহম্মদ নিশাদ:

মহম্মদ নিশাদ:

আদিলের মতোই মালাপ্পুরামের ফুটবলার মহম্মদ নিশাদ। ২২ বছর বয়সী এই গোলরক্ষক গোকুলাম কেরলের হয়ে আগে খেলেছেন। কেরল প্রিমিয়ার লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

অতুল উন্নিকৃষ্ণন:

অতুল উন্নিকৃষ্ণন:

এরনাকুলামের ৫ ফুট ১১ ইঞ্চির এই ফুটবলার এক জন ডিফেন্ডার। তাঁর ডিফেন্সিভ স্কিল এবং দক্ষতা মুগ্ধ করেছে লাল-হলুদকে। কিছু দিন আগেই এই চার ফুটবলার লাল-হলুদে ট্রায়ালের জন্য আসেন। ইস্টবেঙ্গলে তাঁদের আনার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বিনো জর্জের।

এরিয়ানের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে জয়:

এরিয়ানের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে জয়:

এরিয়ানের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে জয় পেল ইস্টবেঙ্গল। পড়শি ক্লাবকে ৩-০ গোলে হারাল লাল-হলুদ। ইস্টবেঙ্গলের হয়ে গোলগুলি করেন লিমা, এলিয়ান্দ্রো এবং হাওকিপ।

English summary
East Bengal signs four new footballers from Kerala. In a practice match East Bengal beat Aryan FC by 3-0.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X