• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লিভারপুল, পিএসজি ও বায়ার্ন মিউনিখের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ম্যাচ খেলার বিষয়ে আগ্রহী ইস্টবেঙ্গল

  • |

ইস্টবেঙ্গল ক্লাবকে টেকনিক্যাল সাপোর্ট দেওয়ার বিষয়ে ইচ্ছাপ্রকাশ করেছিল ইংল্যান্ডের লিভারপুল ও ফ্রান্সের পিএসজি। সেই নিয়ে আগামী দিনে কি কথা হয়, তা অবশ্য ভবিষ্যতেই জানা যাবে। এবার শতবর্ষের সেলিব্রেশনে নতুন বছরে লিভারপুল, পিএসজি ও বায়ার্ন মিউনিখের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ম্যাচ খেলার বিষয়ে ইস্টবেঙ্গল ইচ্ছা প্রকাশ করতে চলেছে বলে জানা গিয়েছে। ২০২০ সালে প্রদর্শনী এই ম্যাচ খেলার বিষয়ে ইস্টবেঙ্গল কথাবার্তা এগোতে চায় পদ্মাপারের ক্লাব।

লিভারপুল, পিএসজি ও বায়ার্ন মিউনিখের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ম্যাচ খেলার বিষয়ে আগ্রহী ইস্টবেঙ্গল

ক্লাবের এক আধিকারিকের সূত্রে জানা গিয়েছে, 'ইস্টবেঙ্গলের শতবর্ষে ক্লাব ফ্যানেদের মনে রাখার মতো ম্যাচ উপহার দিতে চায়। সল্টলেক স্টেডিয়ামে বিশ্বের অন্যতম সেরা তিন ক্লাবের বিরুদ্ধে ম্যাচ খেলার বিষয়ে আমরা আশাবাদী।'

উল্লেখ্য এই তিন বড় ক্লাব ২০২০ সালে জুন-জুলাই মাসে পাক মরসুম এশিয়া ট্যুরে আসতে চলেছে। সেখানে ভারত সফরে কলকাতায় ম্যাচ আয়োজনের বিষয়ে পরিকল্পনা করছে ইস্টবেঙ্গল। সূত্রের খবর বিদেশের তিন দলই তাঁদের প্রথম সারির দল নিয়ে এশিয়া সফরে আসবে বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত স্কটিশ ক্লাব সেলটিক ইস্টবেঙ্গলের সঙ্গে আর্থিকভাবে গাঁটছড়া বাঁধার বিষয়ে ইস্টবেঙ্গলের সঙ্গে বৈঠক হয়েছে।সেলটিকের প্রতিনিধিরা গত বছর ডিসেম্বরে ইস্টবেঙ্গল ক্লাব ঘুরে গিয়েছেন।

সেলটিক কর্তারা নৈশালোকে ইস্টবেঙ্গল মাঠ ঘুরে দেখেন। ক্লাবের পরিকাঠামো ও ইতিহাস জানার পর ভারতের এই ক্লাবে তাঁরা বিনিয়োগ করতে রাজি বলে জানিয়েছেন। উল্লেখ্য এই মুহূর্তে বেঙ্গালুরুর সংস্থা কোয়েসের সঙ্গে ইস্টবেঙ্গল চুক্তিবদ্ধ। তবে কোয়েসের সঙ্গে ইস্টবেঙ্গলের সম্পর্ক এখন তলানিতে।

English summary
East Bengal set to talks with Liverpool, Bayern Munich and PSG for exhibition match:Report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X