• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতার প্রথম ক্লাব হিসেবে আর্কাইভ তৈরি করে চমক ইস্টবেঙ্গলের, উদ্বোধন কবে জেনে নিন

  • |

শতবর্ষের ইস্টবেঙ্গলে নতুন চমক। কলকাতার প্রথম ক্লাব হিসেবে ইস্টবেঙ্গল তাদের ১০০ বছরের ফুটবল ইতিহাসকে আর্কাইভ করতে চলেছে।

কলকাতার প্রথম ক্লাব হিসেবে আর্কাইভ তৈরি করে চমক ইস্টবেঙ্গলের, উদ্বোধন কবে জেনে নিন

ইস্টবেঙ্গল ক্লাব এবছর আইএসএল খেলবে বলে জোর জল্পনা। যদিও ইনভেস্টার জোগার না হওয়ার কারণে সেই জল্পনায় এখনও শিলমোহর পড়েনি। শনিবার এফএসডিএলের বৈঠকে ১০ দলের আইএসএলের ইঙ্গিতের পর ইস্টবেঙ্গলে আইএসএল খেলা নিয়ে ঘরে বাইরে আরও চাপ তৈরি হয়েছে।

ইনভেস্টারের না আসায় অবশ্য ক্লাবের আধুনিকীকরণে কোনও বাধা হচ্ছে না। কলকাতার প্রথম ক্লাব হিসেবে ইস্টবেঙ্গলে একশোর বছরের আর্কাইভ তৈরি হতে চলেছে।

এই আর্কাইভে ক্লাবের ইতিহাস, ক্লাবের একশো বছরে জার্সির বদল, ক্লাবের প্রথম ট্রফি, বিদেশিদের হাত ধরে সাফল্য, ক্লাবের আশিয়ান কাপ জয় এমন সব ইতিহাসের দলিল থাকতে চলেছে। ময়দানি ফুটবল ফ্যানেরা আর্কাইভ ঘুরে দেখে মুহূর্তেই টাইম মেশিনে ফিরে গিয়ে একশো ইস্টবেঙ্গলের একশো বছরের ইতিহাস চাক্ষুষ করার সুযোগ পাবে। নবনির্মিত এই আর্কাইভ আগামী ১৩ অগাস্ট উদ্বেধন হতে চলেছে।

সেই সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবে রেস্তোরাঁ ও পানশালাও তৈরি হচ্ছে। করোনা লকডাউনের কারণে পানশালার লাইসেন্সিং পাওয়া থমকে। লাইসেন্স পেলেই ক্যাফেটেরারির পাশে নতুন রেস্তোরাঁ ও পানশালার ব্যবস্থা শুরু হবে। তবে এবছর করোনা পরিস্থিতিতে জাঁকজমক করে না হলেও ছিমছাম করে ১ অগাস্ট ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবস পালন করা হবে।

English summary
East Bengal set to open 100 years Football archive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X