• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকালে মারণ ভাইরাস রুখতে কোন উদ্যোগ নিল ইস্টবেঙ্গল

  • |

ফ্যানেদের জন্যে সুখবর। করোনাকালে মারণ ভাইরাস রুখে দিতে বড় উদ্যোগ নিল ইস্টবেঙ্গল। ময়দানের দ্বিতীয় ক্লাব হিসেবে এবার ক্লাবতাঁবুতে করোনা ভাইরাস নিষ্ক্রীয় করার ব্যবস্থা নিল লাল-হলুদ ব্রিগেড।

ময়দানের প্রথম কোন ক্লাব ভাইরাস নিষ্ক্রীয় করার ব্যবস্থা নেয়

ময়দানের প্রথম কোন ক্লাব ভাইরাস নিষ্ক্রীয় করার ব্যবস্থা নেয়

করোনা আবহে ময়দানে কবে বল গড়াবে জানা নেই। প্রিমিয়ার থেকে পঞ্চম, ময়দানের জনপ্রিয় কলকাতা লিগের ভবিষ্যৎ মহামারীর পরিস্থিতিতে এখন বিশ বাঁও জলে! রাজ্য প্রতিদিন কোভিড আক্রান্তের সংখ্যা যে হারে বাড়ছে তাতে লিগ শুরু করায় ঝুঁকি দেখছে ক্রীড়াদপ্তর। এর মাঝেই আবার সেপ্টেম্বর কলকাতায় দ্বিতীয় ডিভিশন আই লিগ। তার আগে করোনা রুখতে সুরক্ষাবলয়ে নিজেদের মুড়ে ফেলছে মহামেডান। করোনাকালে ময়দানের প্রথম ক্লাব হিসেব ভাইরাস রুখতে স্যানটাইজিং টানেল বসিয়েছে সাদা কালো বিগ্রেডে।

দ্বিতীয় ক্লাব হিসেবে স্যানিটাইজিং টানেল বসাচ্ছে ইস্টবেঙ্গল

দ্বিতীয় ক্লাব হিসেবে স্যানিটাইজিং টানেল বসাচ্ছে ইস্টবেঙ্গল

মহামেডানের পর এবার দ্বিতীয় ক্লাব হিসেবে ময়দানে স্যানিটাইজিং টানেল বসাচ্ছে ইস্টবেঙ্গল। ক্লাবে প্রবেশ করতে গেলে এই টানেল হয়েই ঢুকতে হবে। সেক্ষেত্রে ক্লাবে ঢোকার আগে ফুটবলার, কোচ, সাপোর্ট স্টাফরা নিজেদের স্যানিটাইজ করে জীবাণুমুক্ত হয়ে ভাইরাস থেকে বাঁচার সুবিধে পাবেন। বৃহস্পতিবার এই স্যানিটাইজিং টানেল বসার কথা রয়েছে।

কীভাবে কাজ করবে যন্ত্র

কীভাবে কাজ করবে যন্ত্র

টানেলের ভিতর দাঁড়ালেই স্বয়ংক্রিয় প্রক্রিয়ায় জীবাণুমুক্ত করার সুব্যবস্থা রয়েছে। টানেল প্রবেশ করলে সেন্সারের মাধ্যমে বার্তা গিয়ে, জীবাণুমুক্ত করার প্রক্রিয়া শুরু হবে। এরপর টানেলের বিভিন্ন প্রান্ত থেকে জীবাণুনাশক স্প্রে শরীর ও জামাকাপড় উপরের জীবাণু মারতে শুরু করবে। অভিনব এই টানেল সংযোগের পর ক্লাব করোনা সংকট থেকে অনেকটাই নিরাপদ ও উদ্বেগমুক্ত হতে চলেছে বলে কর্তারা মনে করছেন।

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্য়া বেড়ে ৯৮ হাজার ছাড়িয়েছে। এখনও আক্রান্ত ২৬ হাজারের বেশি। রাজ্যে করোনায় মোট ২ হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। এখনও পর্যন্ত ৭০ হাজারে বেশি মানুষ সুস্থ হয়েছেন।

আইপিএলে নয়, করোনা পরবর্তী সময়ে এই লিগে ভেল্কি দেখাবেন ৪৮ বছরের ক্রিকেটার

English summary
East Bengal Set to install covid sanitizing tunnel in ground
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X