India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইস্ট-মোহনের প্রাক্তন মিডিও’র সই ডায়মণ্ড হারবর এফসি’তে, টুটু বসুর কটাক্ষের কড়া জবাব নীতু সরকারের

Google Oneindia Bengali News

দুই প্রধানের জার্সিতে দাপিয়ে খেলা যুব মিডফিল্ডার অভিষেক দাসকে সই করাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় গঠিত ডায়মণ্ড হারবর এফসি। কলকাতা লিগের কথা মাথায় রেখে শক্তিশালী দল গঠন করছে ময়দানে আবির্ভাবেই চমক দেওয়া ডায়মন্ড হারবার এফসি।

ইস্ট-মোহনের প্রাক্তন মিডিও’র সই ডায়মণ্ড হারবর এফসি’তে, টুটু বসুর কটাক্ষের কড়া জবাব নীতু সরকারের

টাটা ফুটবল অ্যাকাডেমির গ্র্যাজুয়েট অভিষেকের পেশাদার ফুটবল কেরিয়ার শুরু ইস্টবেঙ্গলের জার্সিতে। লাল-হলুদ-এর হয়ে দীর্ঘ দিন খেলার পর তিনি যোগ দেন মোহনবাগানে। এর মাঝে ইস্টবেঙ্গল থেকে লোনে আইএসএল-এর ক্লাব চেন্নাইয়িন এফসি'তে খেলেছে অভিষেক দাস। সিনিয়র ভারতীয় দলে কখনও খেলার সুযোগ না পেলেও তিনি খেলেছেন ভারতের অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৯ এবং অনূর্ধ্ব-২৩ দলের হয়ে।

এ দিকে মোহনবাগান সভাপতি স্বপন সাধন বসু'র (টুটু বসু) করা টিপ্পনির কড়া জবাব দিলেন ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার। কয়েক দিন আগে পড়শি ক্লাবের দিকে আঙুল তুলে সবুদ-মেরুনে শীত-গ্রীষ্ম-বর্ষাই যিনি ভরসা সেই টুটু বসু জানিয়েছিলেন, ইস্টবেঙ্গল-এর মদতেই হচ্ছে #Remove ATK। কোনও রকম কু-কথা না বলে ইস্টবেঙ্গেলর শীর্ষ কর্তা কর্তা দেবব্রত সরকার (নীতু সরকার) বলেছেন, "মোহনবাগানের সভাপতি নির্বাচনের সময়ে শুনছিলাম উনি অসুস্থ, তাই ক্লাবে আসতে পারছেন না। আমার মনে হয় টুটু বাবু এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি তাই উনি এমন মন্তব্য করছেন। ওঁর দ্রুত আরোগ্য কামনা করি।"

ইস্টবেঙ্গলের হয়ে মাঠ কাঁপানো, আই লিগে গোল্ডেন বুট জয়ী স্ট্রাইকার আসছে ভবানীপুরেইস্টবেঙ্গলের হয়ে মাঠ কাঁপানো, আই লিগে গোল্ডেন বুট জয়ী স্ট্রাইকার আসছে ভবানীপুরে

টুটু বসু ক্লাবে এসে বলেছিলেন, "আমার তো সন্দেহ আছে এটা ইস্টবেঙ্গল ক্লাব করাছে কিনা! তিন বছর তিনটে ইনভেস্টর এল, ইমামি, শ্রী সিমেন্ট আর কোয়েস। প্রত্যেক বছরই ওরা আইএসএল খেলার জন্য মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়।" তাঁর এই মন্তব্যের পাল্টা দিয়ে নীতু বলেছেন, "নিজেদের অস্তিত্ব বিপন্ন করে আইএসএল-এ আমরা নামিনি। যারা নেমেছে তারা এই সব বলছে। আমরা কৃতজ্ঞ মুখ্যমন্ত্রী, সরকারের সাহায্য পাওয়ায়।"

English summary
East Bengal’s Debabrata Sarkar gave strict answer to Tutu Bose’s comment regarding Remove ATK. #RemoveATK movement has been initiated by a group f Mohun Bagan fans.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X