• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শতবর্ষে ফের বিপদে ইস্টবেঙ্গল,বেতন না পেয়ে অভিযোগ জানাচ্ছে ৭ ফুটবলার

  • |

শতবর্ষে ফের বিপদে ইস্টবেঙ্গল ক্লাব। কোয়েসের থেকে নো অবজেক্টশন সার্টিফিকেট পেয়ে গেলেও সমস্যা এখনও কাটল না। এবার ইস্টবেঙ্গলের বিদায়ী বিনিয়োগকারী সংস্থার কাছ থেকে বেতন বকেয়া থাকার জন্য ভারতীয় ফুটবল ফেডারেশনের কাছে যেতে চলেছে ৭ ফুটবলার।

শতবর্ষে ফের বিপদে ইস্টবেঙ্গল,বেতন না পেয়ে অভিযোগ জানাচ্ছে ৭ ফুটবলার

৩১ মে কোয়েসের সঙ্গে ইস্টবেঙ্গলের সম্পর্ক শেষ হয়। যদিও এরপর দেড় মাস ধরে কোয়েস-ইস্টবেঙ্গল দ্বন্দ্বে নতুন মোড় নেয়। শেষ পর্যন্ত ১৭ জুলাই কোয়েসের থেকে ক্লাব এনওসি পেয়েছে। যারপর ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে প্রত্যাশা বাড়লেও বিনিয়োগকারী জোগাড় করতে না পারায় সেই স্বপ্ন এখন হতাশায় পরিণত হয়েছে।

এর মাঝেই এবার নতুন সমস্যা। কোয়েস ইস্টবেঙ্গলের সঙ্গে যে সব ফুটবলার ও স্টাফদের দীর্ঘমেয়াদি চুক্তি ছিল, তারা ফেডারেশনে যাচ্ছেন। দীর্ঘমেয়াদি চুক্তি ভঙ্গ করায়, কোয়েস কর্তারা ফুটবলারদের কোনও ক্ষতিপূরণ দেয়নি। এই নিয়ে এবার ভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার স্টেটাস কমিটিতে ৭ ফুটবলার চিঠি দিয়েছে। সেই সঙ্গে কোয়েসকেও এই বকেয়া বেতন মিটিয়ে দেওয়া নিয়ে ফুটবলারদের পক্ষ থেকে চিঠি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

শতবর্ষে একেই বিনিয়োগকারী জোগাড় করে উঠতে না পারায় ইস্টবেঙ্গলের আইএসএল স্বপ্ন দীর্ঘায়তি হতে চলেছে। এই পরিস্থিতিতে ফুটবলারদের বেতন ইস্যুর এই সমস্যায় ইস্টবেঙ্গলকে হয়ত আরও বিপদে ফেলতে চলেছে!

আক্রমের দেখা সর্বকালের চার সেরা ব্যাটস্যানের তালিকায় ভারতের এক

English summary
East Bengal players set to write letter to AIFF seeking due from quess
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X