India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

East Bengal: ইস্টবেঙ্গল-ইমামির চুক্তি জটে নতুন মোড়, কোনও সম্মতিপত্রই পাঠায়নি লাল-হলুদ!

Google Oneindia Bengali News

নতুন মোড় পেল ইস্টবেঙ্গল এবং ইমামির চুক্তি জট। ইস্টবেঙ্গল কোনও সম্মতিপত্রই পাঠায়নি স্পষ্ট জানিয়ে দিলেন ইমামি কর্তা আদিত্য আগরওয়াল। তিনি সংবাদমাধ্যমের সামনে জানিয়েছেন, কোনও রকম সম্মতিপত্র ইস্টবেঙ্গল ক্লাবের তরফ থেকে এসে পৌঁছয়নি তাঁদের কাছে। কী ভাবে এত বড় মিথ্যা বলছেন লাল-হলুদের কর্তারা তা নিয়েই হতবাক ইমামি কর্তা।

East Bengal: ইস্টবেঙ্গল-ইমামির চুক্তি জটে নতুন মোড়, কোনও সম্মতিপত্রই পাঠায়নি লাল-হলুদ!

শতাব্দী প্রাচীন ক্লাবের চুক্তি জট যেন ফি বছরের ড্রামা হয়ে উঠেছে। শ্রী সিমেন্টের সঙ্গে চূড়ান্ত চুক্তি সই না করেই দু'বছর কাটিয়ে দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। হরিমোহন বাঙ্গুরের কোম্পানি দ্বিতীয় বছর চুক্তি সই না হওয়া পর্যন্ত দলই বানাতে চায়নি, স্রেফ মুখ্যমন্ত্রীর কথায় তার গত মরসুমে আইএসএল খেলে। এর পরই নমঃ নমঃ করে বিদায় নেয় দেশের অন্যতম সেরা এই কোম্পানি। এর পর ফের ইস্টবেঙ্গলের কল্পতরু হয়ে ধরা দেন মুখ্যমন্ত্রী। মুকশিল আসানের জন্য ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টার হিসেবে ঘোষণা করেন ইমামির নাম। কিন্তু এক মাসের উপর সময় চলে গেলেও এখনও নানান অজুহাতে চুক্তি সই করেনি লাল-হলুদ।

যদিও কিছু দিন আগেই ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল পরিবর্তিত ড্রাফ্ট দেখে তারা রাজি এবং সম্মতি পত্রও লেসলি ক্লডিয়াস সরণির ক্লাবের পক্ষ থেকে পাঠিয়ে দেওয়া হয়েছে ইমামিতে। কিন্তু সেটার যে কোনও বাস্তবতা নেই তা পরিষ্কার করে দিয়েছেন আদিত্য আগরওয়াল। ইমামি সূত্রে খবর, অত্যন্ত নমনীয় এবং দুই পক্ষের স্বার্থ রেখে যথার্থ চুক্তি পাঠানো হয়েছে ক্লাবকে। কিন্তু এখনও নানান কারণ দর্শানো এবং চুক্তি সই-এ দেরি করায় ভুগতে হবে অগুণিত ইস্টবেঙ্গলপ্রেমীকে। ইমামির ম্যানেজিং ডিরেক্টর আদিত্য আগরওয়াল বলেছেন, "সোমবার ড্রাফট আমরা পাঠিয়ে দিয়েছিলাম। এখনও পর্যন্ত তা দেখে ক্লাব কোনও রকম প্রতিক্রিয়া জানায়নি। কবে পাঠাবে সেটা ক্লাবের আধিকারিকরাই বলতে পারবেন।" ফলে চুক্তিজট কাটানোর বল এখনও ক্লাবের কোর্টেই।

Sourav Ganguly Birthday: লন্ডনে রাজকীয় কায়দায় পালিত প্রিন্স অব ক্যালকাটার '৫০ নট আউট'Sourav Ganguly Birthday: লন্ডনে রাজকীয় কায়দায় পালিত প্রিন্স অব ক্যালকাটার '৫০ নট আউট'

দল বদলের বাজারে দ্বিতীয় ডিভিশন আই লিগের ক্লাবের থেকেও শোচনীয় অবস্থা ইস্টবেঙ্গলের। একের পর এক ফুটবলার অনিশ্চিত ভবিষ্যৎ দেখে দল ছেড়েছেন। হাতে ভাল দেশীয় ফুটবলারও পড়ে নেই। যা পরিস্থিতি তাতে এই মরসুমেও লাল-হলুদ সমর্থকদের একরাশ হতাশাই উপহার দিতে চলেছেন শীর্ষ কর্তা এবং তাঁর দলবল।

English summary
East Bengal officials have not send any go ahead and final signature on the contact paper with emami still remain a million dollar question.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X