• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Emami East Bengal: ইস্টবেঙ্গলের নজরে সোয়ান্সি সিটির ফুটবলার, এশিয় কোটায় প্রায় নিশ্চিত অস্ট্রেলিয়ার ডিফেন্ডার

Google Oneindia Bengali News

পুরো দমে অনুশীলন শুরু করে দিয়েছে ইমামি ইস্টবেঙ্গল। ডুরান্ড কাপকে পাখির চোখ করে স্টিফেন কনস্ট্যানটাইনের প্রশিক্ষণে জোর কদমে চলছে প্রস্তুতি। অনেক টালবাহানার পর সমর্থকরদের স্বস্তি দিয়ে মাঠে নেমেছে শতাব্দী প্রাচীন ক্লাব।

ইস্টবেঙ্গলের নজরে সোয়ান্সি সিটির গ্র্যাজুয়েট:

ইস্টবেঙ্গলের নজরে সোয়ান্সি সিটির গ্র্যাজুয়েট:

পুরো দমে অনুশীলন শুরু করে দিয়েছে ইমামি ইস্টবেঙ্গল। ডুরান্ড কাপকে পাখির চোখ করে স্টিফেন কনস্ট্যানটাইনের প্রশিক্ষণে জোর কদমে চলছে প্রস্তুতি। ইস্টবেঙ্গলের সাবেক কর্তাদের ব্যর্থতায় এবং নানা বায়নাক্কায় দেড়িয়ে সমপন্ন হয়েছে ইমামির সঙ্গে চুক্তি সই। যার ফলে কোচ নির্বাচন এবং দল গঠন সবেতেই প্রভাব পড়েছে। বর্তমানে যোগ্য বিদেশির খোঁজে রয়েছে লাল-হলুদ।

ইস্টবেঙ্গলের নজরে রয়েছেন সাইপ্রাসের ডিফেন্সিভ মিডফিল্ডার:

ইস্টবেঙ্গলের নজরে রয়েছেন সাইপ্রাসের ডিফেন্সিভ মিডফিল্ডার:

আসন্ন আইএসএল-এ দল গঠন প্রক্রিয়া এখনও সম্পূর্ণ হয়নি ইস্টবেঙ্গলের বিদেশিদের খোঁজে রয়েছে লাল-হলুদ। সূত্রের খবর অনুযায়ী সাইপ্রাসের ডিফেন্সিভ মিডফিল্ডার অ্যালেক্স গজিক নজরে রয়েছে ইস্টবেঙ্গলের। তাঁর এজেন্টের সঙ্গে এক প্রস্থ কথাও সারা হয়েছে লাল-হলুদের আধিকারিকদের। ইংল্যান্ড ফুটবলের প্রথম সারির দল সোয়ান্সি সিটির যুব অ্যাকাডেমি থেকে উঠে আসা এই ফুটবলার বর্তমানে খেলেন হিবারনিয়ানে। সাইপ্রাসের জাতীয় দলের জার্সিতে ২০২০ সালে অভিষেক হয়। এখনও পর্যন্ত মধ্যপ্রাচ্যের দলটির হয়ে ১২টি ম্যাচ তিনি খেলেছেন।

ইস্টবেঙ্গলে প্রায় নিশ্চিত অস্ট্রেলিয়ার ডিফেন্ডার:

ইস্টবেঙ্গলে প্রায় নিশ্চিত অস্ট্রেলিয়ার ডিফেন্ডার:

এশীয় কোটায় অস্ট্রেলিয়ার অ্যারন ইভানসকে নিতে চলেছে লাল-হলুদ। সূত্রের খবর, তাঁর সঙ্গে কথা পাকা হয়ে গিয়েছে। ২৭ বছর বয়সী এই সেন্টার ব্যাক বিদেশে ফুটবল খেলেছেন। সেন্টার ব্যাক হলেও ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবেও তিনি খেলতে পারেন। দীর্ঘ সময় ইন্দোনেশিয়ার সর্বোচ্চ লিগ লিগ ১-এ খেলেছেন ইভান।

ডায়মন্ড হারবার এফসি'র বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ ইস্টবেঙ্গলের:

ডায়মন্ড হারবার এফসি'র বিরুদ্ধে প্রদর্শনী ম্যাচ ইস্টবেঙ্গলের:

ডুরান্ড কাপে নামার আগে ডায়মন্ড হারবার এফসি'র বিরুদ্ধে একটি প্রস্ততি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল। নৈহাটি গোল্ড কাপের প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হবে এই দুই দল। ১৬ অগস্ট মঙ্গলবার বিকেল সাড়ে ৫'টায় নৈহাটি স্টেডিয়ামে স্টেডিয়ামে খেলা হবে এই ম্যাচটি।

শাহির শাহিনের সঙ্গে চুক্তি বাড়াল মহমেডান স্পোর্টিং:

শাহির শাহিনের সঙ্গে চুক্তি বাড়াল মহমেডান স্পোর্টিং:

সিরিয়ার ডিফেন্ডার শাহির শাহিনের সঙ্গে আরও এক বছর চুক্তি বর্ধিত করল মহমেডান স্পোর্টিং। গত মরসুমে শাহিরকে ভারতীয় ফুটবলে নিয়ে আসে সাদা-কালো ক্লাব। ভারতের ফুটবলের সঙ্গে দারুণ ভাবে মানিয়ে নিয়েছেন এই সেন্ট্রাল ডিফেন্ডার। মহমেডানের রক্ষণের প্রাচীর হয়ে উঠেছিলেন শাহিন। মহমেডানের কলকাতা লিগ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তিনি। চ্যাম্পিয়ন করতে না পারলেও ডুরান্ড কাপের ফাইনালে মহমেডানকে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন সিরিয়ার এই ফুটবলার। ৩২ বছর বয়সী শাহিন আই লিগ রানার্স মহমেডান দলের সদস্য ছিলেন।

English summary
East Bengal is in talks with foreigners for upcoming season from Cyprus, Australia.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X