• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

East Bengal: আইএফএ এবং সন্তোষে খেলা বাংলা দলকে চা-চক্রে আমন্ত্রণ জানাল ইস্টবেঙ্গল

Google Oneindia Bengali News

কেরলের বিরুদ্ধে ফাইনালে হেরে সন্তোষ ট্রফিতে স্বপ্ন ভঙ্গ হয়েছে বাংলার। এক সুতোর ব্যবধানে ভিন রাজ্যে ফেলে আসতে হয়েছে ভারতীয় ফুটবলের রাজ্যস্তরের সর্বশ্রেষ্ঠ ট্রফি। শেষ পর্যন্ত খেতাব বাংলায় প্রবেশ না করলেও রঞ্জন ভট্টাচার্যের প্রশিক্ষণাধীন বাংলা দলের পারফরম্যান্স মন জয় করেছে গোটা রাজ্য তথা দেশের ফুটবলপ্রেমীদের।

East Bengal: আইএফএ এবং সন্তোষে খেলা বাংলা দলকে চা-চক্রে আমন্ত্রণ জানাল ইস্টবেঙ্গল

দিলীপ ওঁরাও, মনতোষ চাকলাদারদের বুক চিতিয়ে লড়াই এবং শেষ মুহূর্ত পর্যন্ত মাটিক আঁকড়ে থাকার জেদকে কুর্ণিশ জানাতে বাংলা দল এবং আইএফএ-কে ক্লাব তাঁবুতে আমন্ত্রণ জানাল ইস্টবেঙ্গল। আইএফএ যে ভাবে বিভিন্ন প্রতিকূলতার মধ্যে দলকে সেরা সুবিধা দিয়েছে এবং সব দিক থেকে পাশে থেকেছে তাতে বাংলার এই কৃতিত্বে কোনও ভাবেই পিছিয়ে থাকতে পারে না রাজ্য ফুটবল সংস্থার নাম।

শুক্রবার ইস্টবেঙ্গল ক্লাবের তরফে একটি বিবৃতিতে জানানো হয়, "আপনারা 'টিম আই.এফ.এ.'কে নিয়ে বাংলাকে চ্যাম্পিয়ন করতে আপ্রাণ চেষ্টা করেছেন, আপনাদের লড়াইকেও আমরা স্যালুট জানাই। সন্তোষ ট্রফিতে চ্যাম্পিয়ন হতে না পারলেও, বাংলার ফুটবলারদের লড়াই আজ সবার মুখে মুখে।" ইস্টবেঙ্গল ক্লাবের আরও সংযোজন, "আমরা চাইছি 'টিম আই.এফ.এ.' এবং বাংলার ফুটবলারদের এই সাফল্যের সঙ্গে নিজেদেরকেও সংযুক্ত করতে। তাই আপনাদের নির্ধারিত দিনেই, সন্ধ্যায়, আমাদের ক্লাব তাঁবুতে আই.এফ.এ'র সাথে যুক্ত সকল সদস্যকে এবং বাংলার ফুটবলারদের চা-চক্রে আমন্ত্রণ জানাই।" এই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য রাজ্যে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকেও আমন্ত্রণ জানাবে লাল-হলুদ। ইতিমধ্যেই বাংলা দলের হয়ে সন্তোষ ট্রফিতে নজরকাড়া মনতোষ চাকলাদার এবং দিলীপ ওঁরাওকে চাকরি দেওয়ার কথা ঘোষণা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, ফাইনালে হারলেও এটিকে মোহনবাগানকে একটি প্রস্তুতি ম্যাচে বৃহস্পতিবারই পরাজিত করেছে বাংলা দল। দুই অর্ধে দু'টি ভিন্ন দল খেলালেও বাংলার ফুটবলারদের বিরুদ্ধে জয় তুলতে পারেনি জুয়ান ফেরান্দোর ছেলেরা। এই ম্যাচে বাংলার ফুটবলাররা দারুণ নজর কাড়ে। তুহিন দাসের একমাত্র গোলে ম্যাচটি জেতে বাংলা। এই ম্যাচের শেষে সবুজ-মেরুন হুায়ান ফেরেন্দোও অত্যন্ত প্রশংসা করেন বাংলার এই তরুণতুর্কীদের।

English summary
East Bengal invites IFA and Bengal football team for Hi Tea. Bengal ended as runners up in Santosh Trophy.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X