• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রাইটকে পেতে মরিয়া ইস্টবেঙ্গল, লাল-হলুদে প্রায় নিশ্চিত স্প্যানিশ গোলমেশিন, এই দুই ভারতীয় তারকাকে প্রস্তাব

Google Oneindia Bengali News

দল বদলের মরসুমে একের পর এক চমক দিয়ে চলেছে ইস্টবেঙ্গল। বিনিয়োগকারী সংস্থার হাত থেকে স্পোর্টিং রাইটস সহ দল ঘটনের ক্ষমতা নিজেদের হাতে আসার পর থেকে পুরনো ছন্দে পাওয়া যাচ্ছে ইস্টবেঙ্গলের ক্লাব কর্তাদের। ক্লাবের সাবেক কর্তা এবং রিক্রুটাররা যথা সম্ভব তাড়াতাড়ি আসন্ন মরসুমের জন্য দল শক্তিশালী গড়ে তুলতে চাইছে। গত দুই মরসুমের ব্যর্থতা ঝেড়ে ফেলে পুরনো গরিমা এখন ফিরিয়ে আনাই লক্ষ্য পদ্মাপারের ক্লাবটির

ব্রাইট এনোবাখেরকে আনতে ঝাঁপাতে চাইছে ইস্টবেঙ্গল:

ব্রাইট এনোবাখেরকে আনতে ঝাঁপাতে চাইছে ইস্টবেঙ্গল:

মাত্র একটা মরসুম ইস্টবেঙ্গলে খেলেছিলেন আর তাতেই মোহিত করে দিয়েছিলেন গোটা দেশের ফুটবলপ্রেমীদের। তাঁর পায়ে ছিল জাদু, বর্ষীয়ান যাঁরা দীর্ঘদিন ভারতীয় ফুটবল দেখে আসছেন তাঁরা বলাবলি শুরু করেছিলেন, হয়তো মজিদের সুযোগ্য উত্তরসূরী পেল ইস্টবেঙ্গল। ব্রাইট একাই শেষ করে দিতে যথেষ্ট ছিলেন যে কোনও প্রতিপক্ষকে। কিন্তু ক্লাব-ইনভেস্টার দ্বৈরথে শেষ পর্যন্ত তাঁকে ওই এক মরসুমের বেশি ধরে রাখা যায়নি। উলভার্টন ওয়ান্ডারাস্রের প্রাক্তনীকে সেই সুযোগে তুলে নেয় কোভেন্ট্রি সিটি। তবে, এ বার নাইজেরিয় তারকাকে ফেরাতে মরিয়া হয়ে ঝাঁপাতে রিক্রিুটারদের নির্দেশ নিয়েছে ইস্টবেঙ্গল। ব্রাইটকে না পাওয়া গেলে দেশহর্ন ব্রাউনের দিকে এগবে ইস্টবেঙ্গল।

লাল-হলুদে প্রায় নিশ্চিত আরিদাই কবরেরা:

লাল-হলুদে প্রায় নিশ্চিত আরিদাই কবরেরা:

ইস্টবেঙ্গলের জার্সিতে আসন্ন মরসুমে আরিদাই কাবরেরার সই করা এখন শুধু সময়ের অপেক্ষা। ইস্টবেঙ্গলে আসন্ন মরসুমে খেলার বিষয়ে এক প্রকার পাকা কথা দিয়ে দিয়েছেন ওড়িশা এফসির এই ফুটবলার। আগামী কয়েক দিনের মধ্যেই লাল-হলুদের প্রি কন্ট্যাক্টে সই করে দেবেন তিনি।

প্রস্তাব গিয়েছে জেরি-ভিসালের কাছে:

প্রস্তাব গিয়েছে জেরি-ভিসালের কাছে:

আসন্ন মরসুমে ইস্টবেঙ্গলের হয়ে খেলার জন্য বিশাল কাইথ এবং জেরির কাছে প্রস্তাব পাঠিয়েছে লাল-হলুদের রিক্রুটাররা। দু'জনের কাছেই পাঠানো হয়েছে প্রি কনট্র্যাক্টের কাগজপত্র। লাল-হলুদের প্রস্তাব ভাল লাগলেও চূড়ান্ত কেউই কোনও সিদ্ধান্ত নেননি। আগামী দুই তিন দিনের মধ্যে পরিষ্কার হয়ে যাবে পুরোটা।

লাল-হলুদে ফিরতে পারেন এডমুন্ড লালরিনডিকা:

লাল-হলুদে ফিরতে পারেন এডমুন্ড লালরিনডিকা:

বেঙ্গালুরু এফসি'র বি দল থেকে এডমুন্ডকে ২০২০ মরসুমে লোনে দলে নিয়েছিল ইস্টবেঙ্গল। তবে, এ বার পাকাপাকি তাঁকে দলে পেতে চাইছে ইস্টবেঙ্গল। সব কিছু ঠিকঠাক চললে আগামী মরসুমে লাল-হলুদ জার্সি পরে খেলতে দেখা যাবে এডমুন্ডকে।

ফের চমক, আইএসএল শিল্ড জয়ী জামশেদপুরের মাঝমাঠের সেরা অস্ত্রকে তুলে নিল ইস্টবেঙ্গলফের চমক, আইএসএল শিল্ড জয়ী জামশেদপুরের মাঝমাঠের সেরা অস্ত্রকে তুলে নিল ইস্টবেঙ্গল

English summary
East Bengal initiated talks with Bright Enobakhare and also they sent offer to two Chennaiyin FC footballers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion