• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল খেলতে জার্সির নকশা পাঠাল ১০ দল, তালিকায় নেই ইস্টবেঙ্গল

  • |

সোমবার রাত পর্যন্ত যা খবর, আসন্ন মরসুমের আইএসএলে নেই ইস্টবেঙ্গল। আইএসএলে কলকাতার দল হিসেবে একমাত্র থাকতে চলেছে এটিকে মোহনবাগান। লাল-হলুদ ক্লাব কর্তারা এখনও যদিও আশা ছাড়ছেন না। শেষ পর্যন্ত মিরাকেল ঘটিয়ে ইস্টবেঙ্গল আইএসএলে খেলে কিনা, সেটাই এখন দেখার।

১০ অগাস্টের মধ্য ফ্র্যা়ঞ্চাইজিদের জার্সির নকশা জমা দিতে বলা হয়েছিল

১০ অগাস্টের মধ্য ফ্র্যা়ঞ্চাইজিদের জার্সির নকশা জমা দিতে বলা হয়েছিল

এফএসডিএলের পক্ষ থেকে ১০ অগাস্টের মধ্যে আইএসএলের ফ্র্যাঞ্চাইজিগুলিকে নতুন মরসুমের জন্য হোম-অ্যাওয়ে জার্সির নকশা জমা দিতে বলা হয়েছিল। কিন্তু জার্সির নকশা জমা পড়ার মধ্যে ইস্টবেঙ্গলের নাম নেই। এতেই ক্লাবের আইএসএল খেলার ক্ষীণ আশা ফুরিয়ে এল বলে মনে করা হচ্ছে।

ফ্যানেদের থেকে নতুন জার্সির নকশা চেয়েছিল ইস্টবেঙ্গল

ফ্যানেদের থেকে নতুন জার্সির নকশা চেয়েছিল ইস্টবেঙ্গল

সম্প্রতি ইস্টবেঙ্গল ক্লাব সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের কাছে নতুন মরসুমের জার্সির নকশা জমা দেওয়ার জন্য আবেদন জানিয়েছিল। ফলে আইএসএলে খেলার জন্য ইস্টবেঙ্গল জার্সির নকশা পাঠাতে চলেছে বলে ধরে নেওয়া হয়েছিল। কিন্তু ১০ অগাস্ট এফএসডিএলকে জার্সির নকশা জমা দেওয়া শেষ দিনে সোমবার রাত পর্যন্ত ক্লাবের পক্ষ থেকে কোনও নকশা জমা পড়েনি বলে জানা যাচ্ছে।

ইস্টবেঙ্গলে এখন লগ্নিকারী চূড়ান্ত হওয়ার কোনও খবর নেই

ইস্টবেঙ্গলে এখন লগ্নিকারী চূড়ান্ত হওয়ার কোনও খবর নেই

প্রসঙ্গত নতুন নকশায় ক্লাবের স্পনসরের নাম-লোগো রাখার নিয়ম রয়েছে। সেখানে ইনভেস্টার বা স্পনসরের নাম রাখতে হবে। কোয়েসের সঙ্গে বিচ্ছেদের পর ইস্টবেঙ্গল ক্লাব যদিও এখনও তাঁদের নতুন ইনভেস্টার বা স্পনসরের নাম জানাতে পারেনি। সোমবার পর্যন্ত ইস্টবেঙ্গলে নতুন লগ্নিকারী চূড়ান্ত হওয়ার কোনও নিশ্চিত খবর নেই।

সপ্তম আইএসএলে ভেন্যু কার্যত চূডা়ন্ত

সপ্তম আইএসএলে ভেন্যু কার্যত চূডা়ন্ত

অন্যদিকে জার্সির নকশা জমা দেওয়ার দিনেই কার্যত চূড়ান্ত হয়ে গেল এবারের আইএসএলের আসর গোয়াতে বসতে চলেছে। মুম্বই থেকে আইএসএলের একটি প্রতিনিধি দল গোয়ার স্টেডিয়াম, অনুশীলনের মাঠ থেকে ফুটবলারেরা কোন কোন হোটেলে থাকবেন, এসব খতিয়ে দেখেছে। কয়েকদিনের মধ্য়ে সরকারিভাবে গোয়াকে সপ্তম আইএসএলের ভেন্যু হিসেবে ঘোষণা করা হতে চলেছে।

কবে শুরু হতে পারে আইএসএল

কবে শুরু হতে পারে আইএসএল

এফএসডিএল আসন্ন মরসুমে ২০ থেকে ২৩ নভেম্বরের মধ্যে আইএসএল শুরু করতে চায়। ৩১ অগস্ট চূড়ান্ত ক্রীড়াসূচি প্রকাশ করার পরিকল্পনা রয়েছে।

English summary
East Bengal Hope to Play Isl: 10 teams sent jersey designs, red and gold club not in that list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X