• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করোনায় গ্রাসে স্পেন, ওষুধ বিক্রেতার ভূমিকায় ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার

  • |
Google Oneindia Bengali News

করোনার গ্রাসে কাঁপছে বিশ্ব। কঠিন পরিস্থিতিতে করোনা সংক্রমণ থেকে বাঁচার উপায় খুঁজছে প্রতিটি দেশ। চিনের পর ইউরোপের শহরগুলি সবচেয়ে ক্ষতির মুখে পড়েছে। এই পরিস্থিতিতে স্পেনে ওষুধ বিক্রেতার ভূমিকায় ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার।

কে সেই ফুটবলার

করোনা কারণে বিশ্বের সর্বত্রই এখন ফুটবল বন্ধ। পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত ফুটবলাররা গৃহবন্দি। আর পাঁচজনের মতো স্প্যানিশ ফুটবলার টনি ডোভালেও অবশ্য গৃহবন্দি। বাড়িতে ফিটনেসের জন্য নানা সরঞ্জাম তুলছেন। আর মাঝের সময়টুকু ওষুধের দোকানে বিক্রেতার ভূমিকায় পাওয়া গেল তাঁকে।

মায়ের ওষুধের দোকানে টনি

ফার্মেসিতে ডিগ্রি রয়েছে, তাই ফুটবলার হিসেবে নিজের ফিটনেস চর্চা শেষ হলে মায়ের ওষুধের দোকানে হাজির হচ্ছেন টনি ডোভালে। করোনার সংক্রমণ গ্রাসে আক্রান্ত হওয়ার ভয় থাকলেও অসুস্থদের হাতে ওষুধ তুলে দেওয়ার জন্য এগিয়ে এসেছেন প্রাক্তন ইস্টবেঙ্গল তারকা। তবে তিনি ঘর থেকে জরুরী পরিষেবার জন্য বের হলেও অন্যদের গৃহবন্দি থাকতে বলছেন। স্প্যানিশ সাংবাদিকরা দোকানে তাঁকে দেখে চিনতে পারলে সংবাদমাধ্যমের মধ্যে দিয়ে নাগরিকদের সরকারি নির্দেশিকা মেনে গৃহবন্দি থাকতে বলেছেন।

বিশ্বে করোনা সংক্রমণের পরিস্থিতি

বিশ্বে করোনা সংক্রমণের পরিস্থিতি

বিশ্বে এখনও পর্যন্ত ৩ লক্ষ ৪৯ হাজার মানুষ করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছেন। যেখানে ১৫ হাজার মানুষ প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ১ লক্ষের বেশি মানুষ চিকিৎসায় সারা দিয়ে লড়াই করে বেঁচে ফিরেছেন।

করোনার কারণে বিশ্বের তৃতীয় সর্বোচ্চ মৃত্যু স্পেনে

করোনার কারণে বিশ্বের তৃতীয় সর্বোচ্চ মৃত্যু স্পেনে

বর্তমানে করোনার কারণে বিশ্বের তৃতীয় সর্বোচ্চ মৃত্যু স্পেনে। ইতালিতে সবচেয়ে বেশি ৬০৭৮ জন প্রাণ হারিয়েছেন। সেখানে চিনে মৃত্যুর সংখ্যা ৩২৭০ জন।তৃতীয় স্থানে স্পেন। এখন পর্যন্ত স্পেনে ২২০৬ জন প্রাণ হারিয়েছেন। স্পেনে করোনা আক্রান্তের সংখ্যা ৩৩ হাজারের বেশি।

English summary
East Bengal former tony dovale helps Corona hit spain by Pharmacist role
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X