• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়েসের বিরুদ্ধে আইনি পথে ইস্টবেঙ্গলের ফুটবলাররা! ফিফার দ্বারস্থ হতে পারেন কোচ

নির্ধারিত সময়ের এক মাস আগেই চুক্তি ভঙ্গ করায় স্পনসর কোয়েসের বিরুদ্ধে ফিফার দ্বারস্থ হতে পারেন ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ ও ফুটবলাররা। প্রয়োজনে পরিস্থিতি আইনি পথে মোকাবিলার হুমকিও দিয়েছেন তাঁরা। যদিও তাতে কোয়েস চিড়ে গলাতে রাজি নয় বলেই সূত্রের খবর।

কোয়েসের কীর্তি

কোয়েসের কীর্তি

করোনা ভাইরাসের জেরে জরুরিকালীন পরিস্থিতির অজুহাত দেখিয়ে নির্ধারিত সময়ের এক মাস আগেই ইস্টবেঙ্গলের ফুটবলারদের সঙ্গে চুক্তি শেষ করে দেওয়ার কথা ঘোষণা করেছে কোয়েস। লাল-হলুদের কর্তারা এ ব্যাপারে তীব্র আপত্তি তুললেও বিনিয়োগকারী সংস্থা কোনও কথাই শুনতে রাজি নয় বলে সূত্রের খবর।

ফুটবলারদের বেতন বাদ

ফুটবলারদের বেতন বাদ

চুক্তি অনুযায়ী চলতি মরশুমের শেষ পর্যন্ত ইস্টবেঙ্গলের ফুটবলারদের বেতন দেওয়ার দায়িত্ব কোয়েসের। ৩১ মে পর্যন্ত বেতন পাওয়ার কথা ফুটবলারদের। কিন্তু সূত্রের খবর, কোয়েস কর্তা সঞ্জিত সেন নাকি ই-মেলের মাধ্যমে লাল-হলুদ খেলোয়াড়দের জানিয়ে দিয়েছেন যে ৩০ এপ্রিলেই শেষ হচ্ছে চুক্তি। তাই মে মাসের পারিশ্রমিক পাবেন না ইস্টবেঙ্গলের ফুটবলাররা।

আইনি পথে ফুটবলাররা

আইনি পথে ফুটবলাররা

কোয়েসের এই পদক্ষেপ অসন্তুষ্ট হয়ে আইনি পথে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ইস্টবেঙ্গলের ফুটবলররা। সূত্রের খবর, লাল-হলুদ শিবিরের কয়েকজন বিদেশি ফুটবলার সরাসরি যোগাযোগ করেছেন বিনিয়োগকারী সংস্থার কর্তাদের সঙ্গে। তাঁদের মধ্যে কেউ আইনজীবীদের পরামর্শও নিতে শুরু করেছেন বলে খবর।

ফিফার দ্বারস্থ কোচ!

ফিফার দ্বারস্থ কোচ!

সূত্রের খবর, ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ মারিয়ো রিভেরা কোয়েসের এই আচরণের তীব্র নিন্দা করেছেন। টিম ম্যানেজমেন্টকে তিনি নাকি এ ব্যাপারে লম্বা চিঠিও দিয়েছেন। সদুত্তর না পেলে লাল-হলুদ কোচ এ ব্যাপারে ফিফার দ্বারস্থ হতে পারেন বলে সূত্রের খবর। তাঁরই সঙ্গে ইস্টবেঙ্গলের কয়েকজন ফুটবলারও কোয়েসের বিরুদ্ধে বিশ্বের সর্বোচ্চ ফুটবল নিয়ামক সংস্থায় অভিযোগ জানাতে পারেন বলেও খবর।

কোয়েসের বক্তব্য

কোয়েসের বক্তব্য

তবে কোয়েসের দাবি, ফুটবলাররা যদি ফিফাতেও যান, তাতেও কোনও লাভ নেই। কারণ করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া পরিস্থিতিতে বিশ্বের সর্বোচ্চ ফুটবল নিয়ামক সংস্থা নাকি ফুটবলারদের বেতন কম নেওয়ার বার্তা দিয়েছে বলে দাবি ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থার।

করোনার জন্য ফুটবলের নিয়ম পাল্টানোর পক্ষে ফিফা, কোন নিয়মে বদল আসতে পারে জেনে নিন

English summary
East Bengal footballers and coach will seek FIFA's help on salary issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X