• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএল-এর জন্য দারুণ ভাবে তৈরি হচ্ছে ইস্টবেঙ্গল, প্রস্তুতি ম্যাচে আই লিগের শক্তিশালী দলকে হেলায় হারাল লাল-হলুদ

Google Oneindia Bengali News

ডুরান্ড কাপে ছিটকে যেতে হয়েছে মরসুমের প্রথমেই। গ্রুপ স্তর থেকে ছিটতে গেলেও সামনে এখনও ভরা মরসুম পড়ে রয়েছে ইস্টবেঙ্গলে। যদিও কলকাতা লিগের প্রথম ম্যাচে গোলশূন্য ড্র করেছে ইস্টবেঙ্গল ক্লাব খিদিরপুরের বিরুদ্ধে। এরিয়ানের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচটি ভেস্তে যায় কলকাতা লিগের।

আইএসএল-এর জন্য দারুণ ভাবে তৈরি হচ্ছে ইস্টবেঙ্গল, প্রস্তুতি ম্যাচে আই লিগের শক্তিশালী দলকে হেলায় হারাল লাল-হলুদ

তবে, নিজেদের প্রস্তুতি পুরোদমে চালাচ্ছে ইস্টবেঙ্গল, কোচ স্টিফেন কনস্ট্যানটাইন এবং সহকারী কোচ বিনো জর্জের তত্ত্বাবধানে সিনিয়র এবং জুনিয়র দল প্রস্তুতি সারছে। সামনে আইএসএল-এক মাসও বাকি নেই আইএসএল-এ বল গড়াতে। দেশের সর্বোচ্চ লিগ শুরু হওয়ার আগে আই লিগের দল রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলল ইমামি ইস্টবেঙ্গল।

উপত্যকার দল রিয়াল কাম্মীরের বিরুদ্ধে ৩-০ গোলে জয় পেয়েছে লাল-হলুদ। আই লিগও শুরু হতে চলেছে আগামী মাস থেকে। ফলে রিয়াল কাশ্মীরের কাছেও এই ম্যাচটি ছিল নিজেদের শক্তি ঝালিয়ে নেওয়ার। শক্তিশালী প্রতিপক্ষ ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলে দল কতটা তৈরি তা দেখে নেন মেহরাজউদ্দিন ওয়াডু। ইস্টবেঙ্গল এবং রিয়াল কাশ্মীর উভয়ই দুই অর্ধে একাধিক ফুটবলার পরিবর্তন করেন। সিনিয়র দলের পাশাপাশি রিজার্ভ দলের কিছু ফুটবলারকেও খেলান স্টিফেন কনস্ট্যানটাইন। গোটা ম্যাচেই হাড্ডাহাড্ডি লড়াই চলে ইমামি ইস্টবেঙ্গল এবং রিয়াল কাশ্মীরের মধ্যে। তবে, দ্বিতীয়ার্ধে কিছুটা হলেও দাপট বেশি ছিল লাল-হলুদের। প্রথমার্ধে রিয়াল ডিফেন্স ইস্টবেঙ্গলকে আটকে রেখেছিল। প্রথমার্ধ গোল শূন্য ভাবে শেষ হয়।

দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গলের হয়ে প্রথম গোলটি করেন ক্লেইটন সিলভা। ৬১ মিনিটে গোলটি করেন তারকা ব্রাজিলীয় ফরওয়ার্ড। ম্যাচের ৭৬ মিনিটে সুমিত পাসির সৌজন্যে দ্বিতীয় গোলটি পায় ইস্টবেঙ্গল। লাল-হলুদের তৃতীয় গোলটি করেন সৌভিক চক্রবর্তী। এ দিন এলিয়ান্দ্রো এবং লিমাও খেলেন ইস্টবেঙ্গলের হয়ে।

বৃহস্পতিবার উদ্বোধন হয় আইএসএল-এর জন্য ইস্টবেঙ্গলের জার্সি। জার্সি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাজিলীয় তারকা ক্লেইটন সিলভা, এই মরসুমের অধিনায়ক সৌভিক চক্রবর্তী এবং সুহের ভিপি। এ ছাড়া ইস্টবেঙ্গলের তিন ঘরের ছেলে মনোরঞ্জন ভট্টাচার্য, বিকাশ পাঁজি এবং প্রশান্ত চক্রবর্তী উপস্থিত ছিলেন।

English summary
East Bengal beat Real Kashmir by 3-0 goals at Practice Match. Cleiton Silva, Sumeet Passi, Souvik Chakraborty scored for East Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X