• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডার্বির আগে গোকুলামের কাছে বড় হার ইস্টবেঙ্গলের, কোয়েস কর্তাকে জুতো মারলেন সমর্থকরা

  • |

ডার্বির আগে ঘরের মাঠে মুখ থুবড়ে পড়ল ইস্টবেঙ্গল। কল্যানীতে গোকুলামের বিরুদ্ধে ১-৩ ব্যবধানে ম্যাচ হারল আলেজান্দ্রোর ছেলেরা।

ডার্বির আগে ড্রেস রিহার্সাল ম্যাচে তিন গোল হজম করায় চিন্তা বাড়ল লাল-হলুদে। লিগে এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে হারল ইস্টবেঙ্গল। এর আগে চার্চিলের বিরুদ্ধে ০-১ ব্যবধানে ম্যাচ হেরেছিল লাল-হলুদ ব্রিগেড। রবিবার যুবভারতীতে মোহনবাগানের বিরুদ্ধে ডার্বি ম্যাচে মুখোমুখি হবে ইস্টবেঙ্গল।

ডার্বির আগে ঘরের মাঠে গোকুলামের কাছে বড় হার ইস্টবেঙ্গলের

ম্যাচের শুরুতে ইস্টবেঙ্গল ০-১ গোলে পিছিয়ে পরে। ২১ মিনিটে গোকুলামের হয়ে হেনরি কিসেক্কা গোল করেন। ইস্টবেঙ্গল অবশ্য বেশিক্ষণ পিছিয়ে থাকেনি। ২৭ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে কাসিম আইদারা এরপর গোল করে দলকে সমতায় ফেরান। কিন্তু প্রথমার্ধের ইনজুরি টাইমে ক্রেসপির আত্মঘাতী গোল গোকুলাম লিড পায়।

দ্বিতীয়ার্ধে এরপর লাল-হলুদের উপর চাপ বাড়িয়ে গোকুলাম স্ট্রাইকার মার্কাস জোসেফ গোল করে স্কোরলাইন ৩-১ করে দেন। ২ গোলের ব্যবধানে পিছিয়ে থাকা অবস্থায় ইস্টবেঙ্গল এরপর আর ম্যাচে ফিরতে পারেনি।

বাঙালির বড় ম্যাচ ডার্বির আগে ইস্টবেঙ্গলের রক্ষণ ভাগের দুরাবস্থা সমর্থকদের রাতের ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট। ঘরের মাঠে গোকুলামের বিরুদ্ধে হারের পর লাল-হলুদের ইনভেস্টার কোয়েস কর্তা, মাঠ থেকে বেরনোর সময় ইস্টবেঙ্গল সমর্থকরা চড়াও হন বলে অভিযোগ উঠেছে। ম্যাচ শেষে ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রোকে নিয়ে সমর্থকরা গো ব্যাক স্লোগান তোলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ম্যাচ হারের পর কোয়েস কর্তা সঞ্জিত সেনকে সমর্থকরা হেনস্থা করেন। সমর্থকরা তাঁর দিকে পপকর্ন ও জুতো ছোঁড়েন।

English summary
East bengal beat gokulam by 2-1 goal in i league before derby against mohun bagan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X