• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইস্টবেঙ্গলে আলেজান্দ্রোর উত্তরসূরি কে? নতুন কোচের নাম ঘোষণা

  • |

ডার্বিতে হার, সব মিলিয়ে আই লিগে টানা তিন ম্যাচে ধাক্কা খেয়ে হারের হ্যাটট্রিক। যারপর কোচের চাকরি থেকে ইস্তফা দিয়েছেন স্প্যানিশ কোচ আলেজান্দ্রো মেনেন্দেজ গার্সিয়া। এবার শনিবার চেন্নাই সিটির বিরুদ্ধে মাঠে নামার আগে নতুন কোচের নাম ঘোষণা করে দিল ইস্টবেঙ্গল।

ইস্টবেঙ্গলে আলেজান্দ্রোর উত্তরসূরি কে? নতুন কোচের নাম ঘোষণা

আলেজান্দ্রোর উত্তরসূচি হয়ে ইস্টবেঙ্গলে এলেন তাঁরই সহকারী মারিও রিভেরা। ক্লাবের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে নতুন কোচের নাম জানিয়ে দেওয়া হয়। অর্থাৎ চলতি মরসুমে আইলিগে ইস্টবেঙ্গলের বাকি ম্যাচগুলির জন্য মারিও কোচ থাকতে চলেছেন। অতীতে আলেজান্দ্রার সহকারী হিসেবে কাজ করার জন্য লাল-হলুদ দলকে হাতের তালুর মতো চেনেন। নতুন কোনও কোচ লিগের মাঝপথে এলে দলের সঙ্গে মানিয়ে নিতে সমস্যায় পড়তে পারেন।সেকথা ভেবেই নতুন কোচ আনার পরিবর্তে তাই পুরনো সহকারীর উপরই কোয়েস ও ক্লাব কর্তারা ভরসা রাখলেন। অন্যদিকে এদিনই পূর্বসূরি কোচ আলোজান্দ্রো কলকাতা ছাড়েন।

জানা গিয়েছে, কর্তাদের সঙ্গে কথা হওয়ার পর মারিও ইতিমধ্য়েই কলকাতায় আসার জন্য ভিসার আবেদন করে দিয়েছেন। ভিসা পেলেই দ্রুত কলকাতায় আসছেন তিনি।

প্রসঙ্গত এবারে আই লিগে ইস্টবেঙ্গল একেবারেই ফর্মে নেই। ৭ ম্যাচ খেলে ৮ পয়েন্ট পেয়েছে ইস্টবেঙ্গল। লাল-হলুদ ব্রিগেড এবারে লিগে ২টি জয়, ২টি ড্র ও ৩ টি ম্যাচ হেরেছে। চার্চিল, চেন্নাই ও মোহনবাগানের বিরুদ্ধে টানা ইস্টবেঙ্গল তিন ম্যাচে হেরে লিগের শীর্ষে ফেরার লড়াই কঠিন করে তুলেছে। শেষবার আলেজান্দ্রোর কোচিং ১ পয়েন্টের জন্য আই লিগে দ্বিতীয় স্থানে শেষ করেছিল দল। সেবার ২০ ম্যাচ থেকে লাল-হলুদ বাহিনী ৪২ পয়েন্ট পায়। চেন্নাই সিটি ১ পয়েন্ট বেশি পেয়ে গত বছর চ্যাম্পিয়ন হয়েছিল।

English summary
East Bengal appoint Mario Rivera, former assistant as head coach
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X