• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

East Bengal: আইএসএল ২০২২-এর দল ঘোষণা করল ইস্টবেঙ্গল

Google Oneindia Bengali News

আইএসএল-এর নবম সংস্করণের জন্য ২৭-সদস্যের দল ঘোষণা করল ইস্টবেঙ্গল। শুক্রবার ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে। এই ম্যাচ দিয়েই আইএসএল ২০২২-২৩ মরসুম শুরু হচ্ছে। মরসুমের প্রথম ম্যাচে নামার আগে বুধবারই কেরলে উড়ে গেল লাল-হলুদ ব্রিগেড।

East Bengal: আইএসএল ২০২২-এর দল ঘোষণা করল ইস্টবেঙ্গল

ক্লাবের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দলের কোচ ফুটবলারদের কিছু ছবি শেয়ার করা হয়েছে। ইস্টবেঙ্গল যে ২৭ সদস্যের দল আইএসএল-এর জন্য ঘোষণা করেছে সেই দলে আধিক্য রয়েছে মিডফিল্ডার এবং আধিক্যের বিচারে দ্বিতীয় স্থানে রয়েছে ডিফেন্ডাররা। মোট ১১ জন মিডফিল্ডার এবং ৯ জন ডিফেন্ডারের নাম আইএসএল-এর জন্য ঘোষণা করা হয়েছে। তিন জন গোল রক্ষককে দলে রেখেছেন স্টিফেন কনস্ট্যানটাইন, ফরওয়ার্ড রয়েছেন ৪ জন।

উল্লেখ্যযোগ্য ভাবে দীর্ঘ দিন পর ইস্টবেঙ্গলের গোল কিপিং সেকশনে নাম নেই কোনও বাঙালির। গোটা দলে রয়েছেন মাত্র চার জন বাঙালিং। এরা হলেন স্বার্থক গলুই, অঙ্কিত মুখোপাধ্যায়, তুহিন দাস এবং সৌভিক চক্রবর্তী। ৭ অক্টোবর প্রথম ম্যাচটি খেলবে ইস্টবেঙ্গল ক্লাব। ১২ অক্টোবর ঘরের মাঠে প্রথম ম্যাচটি খেলবে ইস্টবেঙ্গল। এক মাসের ব্যবধানে দ্বিতীয় হোম ম্যাচটি খেলবে লাল-হলুদ।

আইএসএল-এর জন্য নির্বাচিত ইস্টবেঙ্গলের দল:

গোলরক্ষক: পবন কুমার, কমলজিৎ সিং, নবীন কুমার

ডিফেন্ডার: সার্থক গলুই, মহম্মদ রাকিপ, ইভান গঞ্জালেজ, চারালাম্বোস কিরায়াকৌ, অঙ্কিত মুখোপাধ্যায়, লালচুংনুঙ্গা, জেরি লালরিনজুয়ালা, প্রীতম কুমার সিং, নবি হুসেন খান

মিডফিল্ডার: অমরজিৎ সিং কিয়াম, তুহিন দাস, অঙ্গুসানা ওয়াহেঙ্গাম, অ্যালেক্স লিমা, সৌভিক চক্রবর্তী, জর্ডান ও ডোহার্তি, মহেশ সিং নাওরেম, মোবাসির রহমান, অনিকেত যাদব, সুমিত পাসি, হিমাংশু জাংরা

ফরওয়ার্ড: এলিয়ান্দ্রো, ক্লেইটন সিলভা, সিমবোই হাওকিপ, ভিপি সুহের

English summary
East Bengal announced 27-member squad for ISL 2022-23. East Bengal will play the opening match of the season against Kerala Blasters.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X