• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মারাদোনার সঙ্গে ট্রফি জিতেছেন, রাস্তায় ভিক্ষে করে জীবন কাটাচ্ছেন সেই সতীর্থ

  • |

রাস্তায় দিন কাটাচ্ছেন দিয়েগো মারাদোনার সতীর্থ। এই সংবাদ পড়ে ফুটবলপ্রেমীদের অনেকেরই মন ভার হতে পারে। পিয়েত্রো পুজন, ১৯৮৭ সালে নাপোলির হয়ে সিরি এ লিগ জিতেছেন। দিয়েগো মারাদোনার বন্ধু ছিলেন এই ফুটবলার। জীবনের এমনই পরিহাস, ইতালির প্রাক্তন সেই ডিফেন্ডার এখন আশ্রয়হীন অবস্থায় দিন কাটাচ্ছেন।

ফুটপাতে ভিক্ষে করে দিন চালাচ্ছেন ফুটবলার

ফুটপাতে ভিক্ষে করে দিন চালাচ্ছেন ফুটবলার

বিধির নিয়মে মারাদোনার একসময়ের সতীর্থ পিয়েত্রো পুজন এখন রাস্তায় ঘুমোন। ইতালির খেলার সংবাদে সেই খবর বেরিয়েছে। নাপোলি থেকে ১৪ কিলোমিটার দূরে পুজনকে দেখা যায়। সেখানে ভিক্ষে করে খাচ্ছেন পুজন।

মারাদোনার সঙ্গে ট্রফি জয়

মারাদোনার সঙ্গে ট্রফি জয়

আশির দশকের শেষ দিকে আর্জেন্তাইন ফুটবলার দিয়েগো মারাদোনা নাপোলিতে যোগ দেন। এরপর ১৯৮৭ সালে মারোদোনার নেতৃত্বে নাপোলি চ্যাম্পিয়ন হয়েছিল। ইতালির প্রাক্তন মিড ফিল্ডার পুজন সেই দলে খেলেছিলেন।

নিজের ভুলেই এই পরিণতি

নিজের ভুলেই এই পরিণতি

ইতালিয় মিডিয়ায় প্রকাশিত খবর অনুয়ায়ী, নিজের ভুলেই আজ পুজনের এই পরিণতি। অতিরিক্ত মাদকাসক্ত হয়েই নাকি সব হারিয়েছেন প্রাক্তন ফুটবলার। অনেক চেষ্টা করেও মাদকমুক্ত হতে না পারায় আজ প্রতিভাবান ফুটবলারের এমন পরিণতি।

মাদক মুক্তি চেষ্টায় ফল মেলেনি

মাদক মুক্তি চেষ্টায় ফল মেলেনি

শহরের মেয়র জানিয়েছেন, পুজনকে বারবার মাদকাসক্তি থেকে মুক্ত করার চেষ্টা করা হয়েছিল। সতীর্থরা ওকে বোঝালে কাজ কোনও কাজ হয়নি। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় এখন ফুটবলার রাস্তায় এসে দাঁড়িয়েছেন।

করোনার ঝক্কি কাটিয়ে সুস্থ হচ্ছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক তথা কিংবদন্তি

English summary
Diego maradona's napoli teammate stay in streets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X