• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খারাপ খবর রোনাল্ডোর পর্তুগালের জন্য, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সিআর ৭-এর সতীর্থ

খারাপ খবর রোনাল্ডোর পর্তুগালের জন্য, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সিআর ৭-এর সতীর্থ
Google Oneindia Bengali News

দরজায় কড়া নাড়ছে কাতার বিশ্বকাপ। ফিফা বিশ্বকাপ ২০২২-কে কেন্দ্র করে গোটা বিশ্বের প্রহর গোনার পালা চলছে। দীর্ঘ চার বছররের প্রতীক্ষার পর বিশ্ব ফুটবলের মহারণকে ঘিরে মেতে উঠছে প্রতিটা দেশ। শুধু অংশগ্রহণকারী দেশগুলিই নয়, সমস্ত দেশের ক্রীড়াপ্রেমীরা তৈরি বিশ্ব ক্রীড়াক্ষেত্রের সব থেকে বড় উৎসবে নিজেদের ভাসিয়ে দিতে চান।

খারাপ খবর রোনাল্ডোর পর্তুগালের জন্য, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সিআর ৭-এর সতীর্থ

৯০ মিনিটের খেলার উষ্ণতা গ্রহণ করার জন্য যেখানে অপেক্ষারত গোটা বিশ্ব সেখানে অংশগ্রহণকারী দেশগুলিতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। তবে, বিশ্বকাপের আগে বহু দেশকে চিন্তায় রাখছে চোট সমস্যা। এখনও ফিট হয়ে উঠতে পারেননি অ্যাঞ্জেল ডি মারিয়া এবং পাওলো দিবালা, যা চিন্তার কারণ আর্জেন্টিনার জন্য।

তাঁরা এখনও প্রতিযোগীতা থেকে ছিটকে না গেলেও লিওনেল মেসির অন্যতম প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দলের অন্যতম স্ট্রাইকার দিয়েগো জোটা ছিটকে গেলেন বিশ্বকাপ থেকে। কাতার বিশ্বকাপের বাকি আর মাত্র এক মাসের থেকে কিছু বেশি সময় কিন্তু তার আগেই দুঃসংবাদ পর্তুগাল শিবিরে। চোটে পড়ে বিশ্বকাপ থেকে টিকে গিয়েছেন লিভারপুলের হয়ে ক্লাব ফুটবলে খেলা পর্তুগিজ ফরওয়ার্ড দিয়েগো জোটা। লিভারপুলের কোচ য়ুর্গেন ক্লপ জানিয়েছেন পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে জোটার বেশ কয়েকমাস সময় লাগবে। যার ফলে তাঁকে পর্তুগাল পাবে না বিশ্বকাপে।

প্রিমিয়ার লিগে সদ্যই ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের শেষ মুহূর্তে চোট পান জোটা। এতটাই গুরুতর ছিল চোট যে তাঁকে মাঠ ছাড়তে হয় স্ট্রেচারে করে। আগামী ২০ নভেম্বর শুরু হবে কাতার বিশ্বকাপ। গ্রুপ 'এইচ'-এ রয়েছে পর্তুগাল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের সঙ্গে এই গ্রুপে রয়েছে ঘানা, দক্ষিণ কোরিয়া ও উরুগুয়ে।

জোটার অনুপস্থিতি অনেকটাই দুর্বল করে দিল পর্তুগিজদের শক্তি। লিওনেল মেসি আগেই জানিয়েছেন, এই বিশ্বকাপটি তাঁর কেরিয়ারের শেষ বিশ্বকাপ হতে চলেছে। রোনাল্ডো পরবর্তী বিশ্বকাপে খেলতে পারবেন কি না, তার কোনও নিশ্চয়তা নেই। তাই এই বিশ্বকাপে ফুটবলের সর্বকালের দুই মহাতারকাকে পূর্ণ শক্তির দল নিয়েই খেলতে দেখতে চান সমর্থকেরা।

সাইক্লোন নিয়ে বড় আপডেট মৌসম ভবনের! কালীপুজোয় কি ভাসবে বাংলা, রইল পূর্বাভাস সাইক্লোন নিয়ে বড় আপডেট মৌসম ভবনের! কালীপুজোয় কি ভাসবে বাংলা, রইল পূর্বাভাস

English summary
Diego Jota hits with major injury and will not be able to play in FIFA World Cup 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X