• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বান্ধবী জর্জিনার সঙ্গে ছুটি মোডে রোনাল্ডো, ক্রিশ্চিয়ানোর রোদ পোহানোর শার্টলেস ছবি ভাইরাল

  • |

করোনা পরবর্তী ফুটবলে প্রত্যাবর্তনের পর সময়টা ভালো যাচ্ছিল না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। কোপা ইতালিয়ার সেমিফাইনালে গোল মিস, ফাইনালে নাপোলির বিরুদ্ধে গোল না পাওয়া। সেই সঙ্গে এসি মিলানের বিরুদ্ধে পেনাল্টি মিস নিয়ে সমালোচনার ঝড়! শেষ পর্যন্ত সিরি এ লিগে পোনাল্টিতে জাল কাঁপিয়ে সমালোচনার যোগ্য জবাব দিয়ে স্বস্তি ফিরে পেয়েছেন সি আর সেভেন। আর তারপরই বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে রিল্যাক্স মোডে অবসরের সময় কাটাতে ইয়র্টের করে বেরিয়ে পড়লেন পর্তুগিজ সুপারস্টার।

ফুরফুরে মেজাজে ক্রিশ্চিয়ানো

ফুরফুরে মেজাজে ক্রিশ্চিয়ানো

ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে সময় কাটানোর মুহূর্ত পোস্ট করেছেন ক্রিশ্চিয়ানো। পোনাল্টি মিসের পর টানা দুই ম্যাচে দুটি পেনাল্টি নিয়ে গোল করেছেন সি আর সেভেন। বোলোগনার বিরুদ্ধে ২৩ মিনেটে ও লিচের বিরুদ্ধে ৬২ মিনিটে পেনাল্টিতে গোল পান তিনি। যার পর এখন ফুরফুরে মেজাজে ক্রিশ্চিয়ানো।

সমুদ্র সৈকতে ইয়র্টে বান্ধবীর সঙ্গে ছুটি কাটালেন রোনাল্ডো

সমুদ্র সৈকতে ইয়র্টে বান্ধবীর সঙ্গে ছুটি কাটালেন রোনাল্ডো

ইতালির পোর্তোফিনা বিচে বন্ধুদের সঙ্গে ছুটি কাটিয়েছেন রোনাল্ডো। বান্ধবী জর্জিনাও তার সঙ্গে ছিলেন। ইতালিতে পৌঁছানোর পর ফুটবল নিয়ে ব্য়স্ত ছিলেন। রবিবার কয়েক ঘন্টার ছুটি পেয়ে দিনটা এভাবেই প্রিয়জনদের সঙ্গে কাটালেন।

শার্টলেস রোনাল্ডোর রোদ পোহানোর ছবি ভাইরাল

শার্টলেস রোনাল্ডোর রোদ পোহানোর ছবি ভাইরাল

চোখে রোদ চশমা পড়ে ইয়র্টে বসে অনেকটা সময় ধরে সূর্যের আলোর নিচে বসে ছিলেন রোনাল্ডো। এরপর সুমদ্রে সুইমিং ও বান্ধবীর সঙ্গে নির্ভেজাল আড্ডা। শার্টলেস রোনাল্ডো ইয়র্টে বসে রোদ পোহানোর ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সুইমিংয়ে না, ইয়র্টেই সময় কাটালেন জর্জিনা

সুইমিংয়ে না, ইয়র্টেই সময় কাটালেন জর্জিনা

অন্যদিকে রোনাল্ডোর বান্ধবীকে ইয়র্টেই ঘুরে বেড়াতে দেখা যায়। অন্য সময় তাঁকে ক্রিশ্চিয়ানোর পাশে সুইং স্যুটে দেখা না গেলেও এদিন কালো রঙের একটি গাউনে ছিলেন জর্জিনা। রোনাল্ডোর সঙ্গে ছবি তুলেই অবসর সময় কাটান তিনি।

ছবি সৌজন্য জর্জিনা রদ্রিগেজের ইনস্টাগ্রাম

মমতা সরকারের সহযোগিতায় আইএসএল খেলা নিয়ে আত্মবিশ্বাসী হচ্ছে ইস্টবেঙ্গল

English summary
Cristiano Ronaldo Spend relax time with girl friend georgina rodriguez in yacht in Portofino
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X