• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ মুহূর্তে রোনাল্ডোর গোল, তারপরও হারল জুভেন্তাস

  • |

রোনাল্ডোর শেষ মুহূর্তের গোলেও হার বাঁচাতে পারল না জুভেন্তাস। নাপোলির বিরুদ্ধে জুভে ম্যাচ হারল ১-২ ব্য়বধানে। ম্যাচের শেষ দিকে থ্রিলার লড়াই।নির্ধারিত সময়ের শেষ চার মিনিটে দুই দল একটি করে গোল করে ম্যাচের উত্তেজনা বাড়িয়ে দেয়। ৮৬ মিনিটে নাপোলি গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছিল। এরপর ৯০ মিনিটে জুভেন্তাসের হয়ে গোল করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দলকে লড়াইয়ে ফেরান। দারুণ ক্ষিপ্রতায় গোলকিপারকে পরাস্ত গালে রোনাল্ডো গোলটি করেন।নাপোলির হয়ে ৬৩ ও ৮৬ মিনিটে পিওত্র জিলিনস্কি ও লোরেনজো গোল করেন।

সিরিএ লিগে শেষ মুহূর্তে রোনাল্ডোর গোল, তারপরও হারল জুভেন্তাস

সিআর সেভেন ত্রাতা হয়ে দাঁড়ালেও যদিও শেষরক্ষা হয়নি। জুভেন্তাস ১-২ ব্যবধানে ম্যাচ হেরে বসে। সিরি এ লিগের ম্যাচে রবিবার ২ ফেব্রুয়ারি ফিওরেন্টিনার বিরুদ্ধে জুভে পরবর্তী ম্যাচ খেলবে। ধারাবাহিকভাবে ভালো পারফর্ম্যান্সের মাঝে হঠাৎ করেই জোর ধাক্কা খেল জুভেন্তাস।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/piMKhLlAL6k" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

উল্লেখ্য এই ম্যাচ জিতলে লিগের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা ইন্টার মিলানের সঙ্গে জুভেন্তাস ৬ পয়েন্টের ব্যবধান তৈরি করতে পারত। ম্যাচ হারায় অবশ্য জুভেন্তাস সেই সুবিধে করে উঠতে পারল না। ২১ ম্যাচ শেষে ১৬টি জয়,৩টি ড্র ও ২টি হারের পর জুভেন্তাসের ঝুলিতে এখন ৫১ পয়েন্ট।

সমসংখ্যাক ম্যাচ খেলে ১৪টি জয়, ৬টি ড্র ও ১টি হারের পর ৪৮ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান দ্বিতীয় স্থানে রয়েছে। ইন্টার মিলানের থেকে জুভে এখন ৩ পয়েন্টে এগিয়ে রয়েছে।

English summary
cristiano ronaldo Scored, still juventus lose match to napoli by 1-2&#13;
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X