• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের কোভিড ১৯ পরীক্ষা! এবার কি করোনার বিরুদ্ধে জয়ী হলেন রোনাল্ডোর জুভেন্তাস সতীর্থ পাওলো দিবালা?

  • |

ছয় সপ্তাহে চার বার করোনা পসিটিভ! রাতের ঘুম উড়ে গিয়েছিল জুভেন্তাসে খেলা আর্জেন্তাইন ফুটবলার পাওলো দিবালার। শেষ পর্যন্ত পঞ্চম করোনা পরীক্ষায় কি সফল হতে পারলেন?

যুদ্ধে জিততে পারলেন কি দিবালা

যুদ্ধে জিততে পারলেন কি দিবালা

দেড় মাস পর অবশেষে নিজেকে করোনামুক্ত ঘোষণা করছেন পাওলো দিবালা। সোশ্যাল সাইটে করোনা জয়ের কাহিনি নিজেই এদিন সকলকে জানালেন দিবালা।

কবে থেকে অসুস্থ দিবালা

কবে থেকে অসুস্থ দিবালা

গত ২১শে মার্চ প্রথমবার আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন দিবালা। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ২৬ বছর বয়সী ফুটবলার করোনা আক্রান্ত হওয়ার পরে তার কী কী সমস্যা হয় সেই অভিজ্ঞতা জানান। জুভেন্টাস তারকা বলেন, করোনার সংক্রমিত হওয়ার পর তাঁর নিঃশ্বাস নিতে বেশ কষ্ট হত। ৫ মিনিটও অনুশীলন করতে পারতেন না। তবে সুস্থ হয়ে উঠেছেন বলে দিবালা ঐ সাক্ষাৎকারে দাবি করেছিলেন।

এরপর ছয় সপ্তাহে চতুর্থবার টেস্ট পসিটিভ!

এরপর ছয় সপ্তাহে চতুর্থবার টেস্ট পসিটিভ!

গত ছয় সপ্তাহে চারবার দিবালার করোনা টেস্ট করা হয়েছে। প্রতিবারই পরীক্ষায় পজিটিভ এসেছে। দিবালার শরীর থেকে কোভিড ১৯ ভাইরাস যেন যাচ্ছলই না! শেষ পর্যন্ত পঞ্চম টেস্টে রিপোর্ট নেগেটিভ আসতে স্তব্ধি ফিরে পেয়েছেন ফুটবলার।

কী লিখলেন দিবালা

কী লিখলেন দিবালা

দিবালা লেখেন, এখন আমি পুরোপুরি কোভিড-১৯ মুক্ত। আকাশের দিকে তাকিয়ে গোল করে দলকে জেতানোর মতো হাসি দিয়ে ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে সুস্থ হওয়ার সুসংবাদ দিয়েছেন দিবালা। এদিকে জুভেন্টাসের পক্ষ থেকেও বলা হয়েছে, দিবালাকে আর কোয়ারেন্টাইনে থাকতে হবে না।

দুবার টেস্ট

দুবার টেস্ট

ইতালিতে ফুটবল ফেরানোর তোড়জোর চলছে। সেকারণেই প্রোটোকল মেনে ফুটবলার-কোচ-সাপোর্ট স্টাফদের কোভিড-১৯ পরীক্ষা হচ্ছে। দিবালাকে দুবার করোনা পরীক্ষা করা হয়। এবং দু বারই রিপার্ট নেভেটিভ এসেছে।

প্রস্তুতি শুরু করেছে জুভেন্তাস

প্রস্তুতি শুরু করেছে জুভেন্তাস

করোনা আতঙ্ক কাটিয়ে মঙ্গলবার থেকে তুরিনে জুভেন্তাস দল অনুশীলন শুরু করেছে। দিবালার দুই সতীর্থ ড্যানিয়েল রুগানি এবং মাতুইদি করোনায় আক্রান্ত হয়েছিলেন। দুজনেই অবশ্য এখন সুস্থ হয়ে উঠেছেন।

লা লিগার বর্তমান ও প্রাক্তন ফুটবল তারকাদের ডাকনাম জেনে নেওয়া যাক

English summary
cristiano ronaldo's teammate Paulo Dybala recovers from coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X