• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Cristiano Ronaldo: ব্রেন্টফোর্ডেকে হারিয়ে বড় মন্তব্য ক্রিস্টিয়ানো রোনাল্ডোর

Google Oneindia Bengali News

ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ে ফেরার দিন সমালোচকদের জবাব দিলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ব্রেন্টফোর্ডকে এই ম্যাচে ৩-০ ব্যবধানে পরাজিত করে ম্যান ইউ। এই ম্যাচে পেনাল্টি থেকে গোল করেন পর্তুগিজ মহাতারকা। রোনাল্ডো ছাড়াও এই ম্যাচে গোল পয়েছেন ব্রুনো ফার্নান্ডেজ এবং রাফায়েল ভারানে।

Cristiano Ronaldo: ব্রেন্টফোর্ডেকে হারিয়ে বড় মন্তব্য ক্রিস্টিয়ানো রোনাল্ডোর

প্রথমার্ধে খেলা শুরুর দশ মিনিটের মধ্যে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে দেন ব্রুনো ফার্নান্ডেজ। সুইডেনের তরুণ উইঙ্গার অ্যান্টোনি এলাঙ্গার পাস থেকে ম্যান ইউকে এগিয়ে দেন ব্রুনো ফার্নান্ডেজ। প্রথমার্ধে আর গোল সংখ্যা বাড়াতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটডে।

তবে, দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ আরও বাড়ায় ম্যান ইউ। ম্যাচের ৬১ মিনিটে রোনাল্ডো পেনাল্টি থেকে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে দেন। এই গোলের কিছু পরই রেড ডেভিলসদের হয়ে তৃতীয় গোলটি করেন রাফায়েল ভারানে। ব্রাজিলীয় লেফটব্যাক অ্যালেক্স টেলাসের পাস থেকে এই গোলটি করেন তিনি। এটি ১৬তম জয় ম্যানচেস্টার ইউনাইটেডের চলতি প্রিমিয়ার লিগে। এই জয়ের ফলে ৩৬ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের ষষ্ঠ স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিগ তালিকায় আর্সেনাল এবং টটেনহ্যামের থেকে পিছিয়ে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

Cristiano Ronaldo: ব্রেন্টফোর্ডেকে হারিয়ে বড় মন্তব্য ক্রিস্টিয়ানো রোনাল্ডোর

এই জয়ের ফলে ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলাররা হারানো আত্মবিশ্বাস অনেকটাই ফিরেছে পেয়েছে তা বলাই বাহুল্য যা তাদের সাহায্য করবে সম্মানজনক পয়েন্ট লিগ শেষ করতে। তবে, এই ম্যাচে সব থেকে বড় টুইস্ট ছিল রোনাল্ডোর বার্তা। এ দিন দলকে ম্যাচ জিতিয়ে বিশ্ব ফুটবলের অন্যমত শ্রেষ্ঠ নক্ষত্র সমর্থকদের অভিবাদন গ্রহণ করার সময়ে বলেন, 'আমি এখনও শেষ হয়ে যাইনি।' গোটা বিশ্বের উদ্দেশ্যে যা রোনাল্ডোর সচেতনবানী বলা যেতেই পারে।

চলতি মরসুমে ২৯টি প্রিমিয়ার লিগের ম্যাচ খেলে ১৮টি গোল করেছেন রোনাল্ডো। ওল্ড ট্র্যাফোর্ডে বল পজিশনের ৬৫ শতাংশ এ দিন ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের দখলে। অ্যাওয়ে টিম ব্রেন্টফোর্ড সুযোগ পেয়েছিল এই ম্যাচে, চেষ্টা করেছিল ম্যানচেস্টারের উপর চাপ তৈরি করার, ম্যাচে আটটি কর্নারও পায় তারা যা ম্যান উই-এর থএকে পাঁচ বেশি। কিন্তু সুযোগের ব্যবহার করতে না পারায় একটি গোলও শোধ করতে পারেনি দলটি।

এই ম্যাচে জয়ের ফলে লিগ শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্টের ফারাক হয়ে দাঁড়াল ২৫। ৩৪ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে ব্রেন্টফোর্ড রয়েছে ১৪ নম্বর স্থানে।

English summary
Cristiano Ronaldo made big statement after the clash against Brentford. Manchester United beat them in Old Trafford by 3-0. Ronaldo scored a goal in this match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X