• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোনাল্ডোকে নারী নির্যাতনের খোঁচা! ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে জিতিয়ে সমর্থকদের কী বার্তা CR7-এর?

Google Oneindia Bengali News

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ঠিক এমন প্রত্যাবর্তনের জন্যই যেন প্রহর গোনা চলছিল। ১২ বছর পর রেড ডেভিলদের হয়ে খেলতে নেমে জোড়া গোল পর্তুগালের অধিনায়কের। নিউক্যাসল ইউনাইটেডকে চার-এক গোলে চূর্ণ করে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এর থেকে ভালো চিত্রনাট্য আর কী-ই বা হতে পারে? ম্যাচ শেষের কিছুক্ষণ পরেই তাই সমর্থকদের উদ্দেশে আবেগঘন বার্তা দিলেন সিআর সেভেন। যা পৌঁছে গেল ৩৪১ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ারের কাছে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে জিতিয়ে সমর্থকদের কী বার্তা CR7-এর

রোনাল্ডো ইনস্টাগ্রামে লিখেছেন, আমার এই প্রত্যাবর্তন আরও একবার মনে করিয়ে দিল কেন ওল্ড ট্র্যাফোর্ড থিয়েটার অব ড্রিমস নামে খ্যাত। যেটা তুমি অর্জন করার কথা ভেবে নামবে তোমার মনের সেই ভাবনা এখানে পূরণ হবেই। তাই এই জায়গাটি আমার কাছে ম্যাজিকাল। সতীর্থ এবং গ্যালারিতে যে সমর্থন তিনি প্রথম ম্যাচেই পেয়েছেন তাতে চলার পথে আত্মবিশ্বাস আরও বাড়িয়ে মরশুমের শেষে সকলে মিলে সেলিব্রেশনের ব্যাপারেও আশাবাদী সিআর সেভেন। তিনি আরও লিখেছেন, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরতে পেরে, ইংলিশ প্রিমিয়ার লিগে অংশ নিতে পেরে আমি গর্বিত। সব থেকে খুশি দলের জয়ে অবদান রাখতে পেরে। লেট'স গো, ডেভিলস!

খেলার শেষে স্কাই স্পোর্টসকে রোনাল্ডো বলেছেন, আমি খুবই নার্ভাস ছিলাম। কিন্তু তাতে চোকড হয়ে যাইনি। এখানে যে অভ্যর্থনা পেয়েছি তা অতুলনীয়। এখানে আমি জেতার জন্যই এসেছি। দলকে সাহায্য করে ক্লাবকে জেতাতে চাই। রোনাল্ডোর সঙ্গে এক সময় ম্যান ইউয়ের হয়ে খেলতেন বর্তমানের ম্যানেজার ওলে গানার সলশেয়ার। তিনি এদিন বলেন, রোনাল্ডো নিজেকে ফ্যান্টাস্টিক গোলস্কোরার হিসেবে পরিণত করেছেন। তিনি এই ম্যাচে দারুণ ফুটবল খেলেছেন। আজকের দিনটা সকলেই উপভোগ করেছেন। রোনাল্ডোকে এই ম্যাচে প্রথম একাদশের বাইরে রাখার কোনও পরিকল্পনা ছিল না বলেও দাবি করেছেন ম্যান ইউ বস।

তবে এত কিছুর মধ্যেও বিমান থেকে ওড়ানো প্রতিবাদী ব্যানারে রোনাল্ডোকে খোঁচা দেওয়া হল। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল ইউনাইটেডের মধ্যে ম্যাচ শুরুর একটু পরেই বিমান থেকে একটি ব্যানার ওড়ানো হয়। রোনাল্ডোর বিরুদ্ধে ২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন ক্যাথরিন মেয়র্গা। রোনাল্ডো শুরু থেকেই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছিলেন। যদিও এদিন বিমান থেকে মেয়র্গার সমর্থনেই লেভেল আপ ফেমিনিস্ট গ্রুপের তরফে ব্যানারটি প্রদর্শিত হয়। সংস্থার তরফে জানানো হয়েছে, রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের যে অভিযোগ উঠেছিল সেটাই ফুটবল-ভক্তদের মনে করিয়ে দেওয়া হল। ব্যানারটিতে লেখা ছিল বিলিভ ক্যাথরিন মেয়র্গা! ২০১৮ সালে মেয়র্গা আইনজীবীর মাধ্যমে মি টু মুভমেন্টে উৎসাহিত হয়ে রোনাল্ডোর বিরুদ্ধে অভিযোগ ফের প্রকাশ্যে আনেন।

English summary
Cristiano Ronaldo Admits Magical Feeling To Be Back At Manchester United's Theatre Of Dreams. Though A Plane Protest With The Banner Believe Kathryn Mayorga Was Flown After The Start Of The Game.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X