• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এখনই লাল দূর্গ ছাড়ছেন না রোনাল্ডো, অন্তত জানুয়ারি পর্যন্ত থাকছেন ইংল্যান্ডেই

Google Oneindia Bengali News

নানা বিধ চেষ্টা করেও কোনও লাভ হল না। চলতি মরসুমে অন্য কোনও ক্লাবে যাওয়া হল না ক্রিস্টিয়ানো রোনাল্ডোর। ফলে চলতি মরসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতেই খেলবেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা।

এখনই লাল দূর্গ ছাড়ছেন না রোনাল্ডো, অন্তত জানুয়ারি পর্যন্ত থাকছেন ইংল্যান্ডেই

রোনাল্ডোর ক্লাব না ছাড়ার বিষয়টা নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগ। সমস্ত প্রকার গুজব উড়িয়ে দিয়ে এ ঘোষণা করেছেন রেড ডেভিলসদের নতুন হেড স্যার।

প্রিমিয়ার লিগে লেস্টার সিটির বিরুদ্ধে ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে টেন হ্যাগ বলেছেন, ''এটা এখন পরিষ্কার হয়ে গিয়েছে। অন্তত আগামী জানুয়ারি পর্যন্ত নম্বার সেভেন (ক্রিস্টিয়ানো রোনাল্ডো) আমাদের সঙ্গেই থাকছে।"

রোনালদোর ম্যানই উ ছাড়া নিয়ে জল্পনা-কল্পনা এখনও অব্যাহত। নতুন কোচ টেন হ্যাগের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও নানাবিধ কথা শোনা যাচ্ছে। প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের সিংহভাগ ম্যাচে ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে শুরু থেকে খেলাচ্ছেন না ডাচ কোচ এবং এই পুরো বিষয়তে অত্যন্ত অসন্তুষ্ট বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা।

রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেস চেষ্টার কোনও ত্রুটি না রাখলেও এই মুহূর্তে রোনাল্ডোর দাম দেওয়ার মতো কোনও ক্লাব নেই। ৩১ অগস্ট ছিল গ্রীষ্মকালীন দল বদলের শেষ দিন। কোনও ক্লাব রোনাল্ডোর বেতনা দেওয়ার ক্ষমতায় না থাকায় ম্যানচেস্টারেই থেকে যেতে হচ্ছে সি আর ৭-কে।

দল বদলের শেষ দিন অ্যাজাক্সের ব্রাজিলীয় উইঙ্গার অ্যান্টনির সঙ্গে চুক্তি চূড়ান্ত করছে ম্যান ইউ। নিউক্যাসল ইউনাইটেড থেকে গোলরক্ষক মার্টিন দুব্রাভকা-কেও নিশ্চিত করে লাল দূর্গের দল। বৃহস্পতিবার প্রিমিয়ার লিগের ম্যাচে লেস্টার সিটির বিরুদ্ধে মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। দেখার এই ম্যাচে ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে শুরু থেকে খেলান কি না, ডাচ প্রশিক্ষক।

English summary
Cristiano Ronaldo accepts that at least until January he is staying at Manchester United.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X