• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় কাঁপছে বিশ্ব, হঠাৎ কেন দিয়েগো মারাদোনাকে ক্লাবে আসতে নিষেধ

  • |

করোনার সঙ্গে লড়ছে বিশ্ব। এর মাঝেই মঙ্গলবার রাশিয়ার পক্ষ থেকে মারণ করোনার প্রতিষেধক আবিষ্কারে দাবি করা হয়েছে। সেই প্রতিষেধক বাজারে আসতে এখনও বেশি কিছুটা সময় লাগার কথা। রাশিয়ার পাশাপাশি ভাইরাস আবিষ্কারে আশা জাগাচ্ছে ব্রিটেন। অক্সফোর্ডের করোনার অ্যান্টিভাইরাস আবিষ্কার নিয়ে গবেষণা চলছে। এই পরিস্থিতিতে লাতিন আমেরিকার দেশে আর্জেন্তিনার করোনা পরিস্থিতি উদ্বেগ বাড়াচ্ছে। আর্জেন্টিনাতে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় ইতিমধ্যে ভেন্টিলেটার পাঠিয়েছেন মেসি। এবার জানা গেল আর্জেন্তিনায় কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণ হারানোয়, কিংবদন্তি মারাদোনাকে দলের অনুশীলনে আসতে নিষেধ করা হল।

করোনায় কাঁপছে বিশ্ব, হঠাৎ কেন দিয়েগো মারাদোনাকে ক্লাবে আসতে নিষেধ

করোনা সংকটে আর্জেন্তিনাতে এখন ২ লক্ষ ৬৮ হাজারের বেশি নাগরিক আক্রান্ত হয়েছেন। যার মধ্যে ১ লক্ষ ৮৭ হাজার সুস্থ হয়েছেন। মারাদোনার দেশে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। যার পর কিংবদন্তি মারাদোনাকে নিয়ে আর্জেন্টিনার ফুটবল ক্লাব জিমনেসিয়া লা প্লাতা কোনও ঝুঁকি নিতে নারাজ।

আর্জেন্তিনায়র হয়ে বিশ্বকাপ জেতা মারাদোনার বয়স ষাটের কাছাকাছি। তার ওপর তাঁর ওজন বেশি। ফলে হাইপারটেনশন রয়েছে। শুধু তাই নয় সম্প্রতি একটি অস্ত্রোপচারও হয়েছে তাঁর। বয়স ও শারীরিক দুর্বলতার কারণেই মারাদোনার করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার ঝুঁকি থেকেই যাচ্ছে। আর্জেন্তাইন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মারাদোনা যে ক্লাবে কোচিং করান সেই জিমনেসিয়া লা প্লাতার কর্তারা দিয়েগোকে এখন তিন সপ্তাহ অনুশীলনে আসতে নিষেধ করেছে।

২০২১-এর টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতে আদৌ হবে তো? কেন বিকল্প ভাবনা?

English summary
Coronavius in Football: Diego Maradona told to avoid training for three weeks due to pandemic risk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X