• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বিরুদ্ধে লড়াই! পারিশ্রমিক কম নিতে চলেছে মেসির বার্সেলোনা

  • |
Google Oneindia Bengali News

প্রাণঘাতি করোনাভাইরাস। বিশ্বজুড়ে এখন ৭ লক্ষের বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত।চিনের পর ইতালি-স্পেন ভাইরাসের সংক্রমণে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। ইউরোপের এই দুই দেশে সংক্রমণের অবস্থা মারাত্মক। ইতালিতে ১০ হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। সেখানেই করোনা সংক্রমণে মৃত্যুর সংখ্যা ৭ হাজার ছাড়িয়েছে। ভাইরাসের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে এবার পাশে দাঁড়াল বার্সেলোনার ফুটবলাররা।

করোনার বিরুদ্ধে লড়াই! পারিশ্রমিক কম নিতে চলেছে মেসির বার্সেলোনা

করোনার কারণে কঠিন পরিস্থিতিতে অনির্দিষ্ট কালের জন্য স্প্যানিশ লিগ স্থগিত হয়েছে। এই মরসুমে করোনার কারণে ফুটবল বন্ধ। যার ফরে ম্যাচ থেকে ক্লাবের কোনও আয়ের উৎস নেই। তাই এই পরিস্থিতিতে ক্লাবের ফুটবলার ও সার্পোট স্টাফদের বেতন কাটা নিয়ে ভাবছিল বার্সেলোনা।

পাল্টা মেসি এদিন টুইট করে জানিয়েছেন, ক্লাবের ফুটবলাররা তাঁদের বেতনের ৭০ শতাংশ ছাড়তে চলেছে। মেসি তাঁর পোস্টে লেখেন ১২ মার্চ থেকে স্পেনে ফুটবল বন্ধ। এমন কঠিন পরিস্থিতি কোনও দিনও হয়নি। ক্লাবের এমন ক্ষতির দিনে আমরা ফুটবলাররা অর্থনৈতিক ক্ষতির দায়ভার নিচ্ছি।

সেক্ষেত্রে মাঠ কর্মী থেকে শুরু করে দলের সার্পোট স্টাফরা যাতে সম্পূর্ণ বেতন পেতে পারেন, আমরা ফুটবলাররা নিজেদের বেতনের ৭০ শতাংশ ছাড়তে চলেছি। এতে ক্লাবের কোনও কর্মচারীকে এমন মহমারীর দিনে অন্তত সমস্যায় পড়তে হবে না।

English summary
CoronaVirus Pandemic:Lionel Messi announces 70 percent of pay cut for barcelona team members
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X