• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে লক ডাউন, ক্ষতির মুখে মেসির অ্যান্ড কোম্পানি

  • |

করোনা ভাইরাসের জন্য বিশ্বজুড়ে এখন লক ডাউন পরিস্থিতি, যেখানে প্রতিটি দেশ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে এই মুহূর্তে অন্য দেশের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছে। এই পরিস্থিতিতে ইউরোপের ইতালি-স্পেন সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। যেকারণে কোভিড ১৯ ভাইরাসের করাল গ্রাস থেকে বাঁচতে লা-লিগা অর্থাৎ স্প্যানিশ ফুটবল লিগ অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়েছে। এই পরিস্থিতিতে এবার বড় ক্ষতির মুখে মেসি অ্যান্ড কোম্পানি।

অনির্দিষ্ট কালের জন্য স্থগিত লা-লিগা

অনির্দিষ্ট কালের জন্য স্থগিত লা-লিগা

স্পেনে করোনা ভাইরাস থাবা বসাতে তড়িঘড়ি স্প্যানিশ লিগ স্থগিত ঘোষণা করা হয়। এরপর ইউরোপের দুই দেশ ইতালি ও স্পেনে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফে লাফে বেড়েছে। যেকারণে প্রেমের দেশ ইতালি এখন মৃত্যুপুরী পরিণত। স্পেনের অবস্থাও প্রায় একই রকম। কয়েক সপ্তাহে পরিস্থিতি কোনও উন্নতি না হওয়ায় স্প্যানিশ ফুটবল লিগ আপাতত অনির্দিষ্টকালের জন্যে স্থগিত। ফলে মেসিদের বেতনে এবার কাটছাঁট হতে চলেছে।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সিদ্ধান্ত

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সিদ্ধান্ত

ইউরোপ জুড়ে করোনা ভাইরাসের ভয়বহতা টুর্নামেন্টগুলিকে লোকসানে ঠেলে দিয়েছে মনে করছে ফুটবল জগৎ। এই পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিল বার্সেলোনা। স্প্যানিশ ক্লাবের পক্ষ থেকে ফুটবলারদের বেতনের ৭০ শতাংশ কাটা হচ্ছে বলে জানানো হয়েছে।

ফুটবলারদের মত

ফুটবলারদের মত

এই নিয়ে ক্লাব ফুটবলারদের সঙ্গে আলোচনা করেছে। ফুটবলাররাও পরিস্থিতি বুঝেছেন। তাই তাঁদের মধ্যে কোনও ধরনের অসন্তোষ নেই। তবে ফুটবলারদের সঙ্গে এই নিয়ে চুক্তি এখনও বাকি। বিদেশি সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী,এই বেতন কাটছাঁট শুধু সিনিয়র টিমে নয়।বার্সলোনার সিনিয়র, জুনিয়র,মহিলা ফুটবল দল, বি টিম, অনূর্ধ্ব-১৯ দল প্রতি ক্ষেত্রেই প্রযোজ্য হবে। ফুটবলারদের পাশাপাশি সার্পোট স্টাফ, কোচেদের ক্ষেত্রেও বেতনের ৭০ শতাংশ কাটা হতে চলেছে।

স্পেনে করোনা আক্রান্তে সংখ্যা

স্পেনে করোনা আক্রান্তে সংখ্যা

স্পেনে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৬ হাজার পেরিয়েছে। যেখানে ৪ হাজারের বেশি নাগরিক প্রাণ হারিয়েছেন।

English summary
Coronavirus pandemic:barcelona may cut player wages upto 70 percent
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X