• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফুটবল দুনিয়ায় ফের শুরু করোনা থাবা, আক্রান্ত পিএসজি দলের দুই ফুটবলার

  • |

করোনা থেকে মুক্তির যেন উপায় নেই। সতর্ক থেকেও যেন ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে পেড়ে ওঠা যাচ্ছে না। ফুটবল দুনিয়ায় ফের শুরু করোনা থাবা। এবার আক্রান্ত পিএসজি দলের দুই ফুটবলার।

ফুটবল দুনিয়ায় ফের শুরু করোনা থাবা, আক্রান্ত পিএসজি দলের দুই ফুটবলার

সোমবার দলের দুই ফুটবলার করোনা সংক্রমিত হয়েছেন বলে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে। ক্লাব সূত্রে অবশ্য দুই ফুটবলারের নাম প্রকাশ করা হয়নি।

আক্রান্ত দুই ফুটবলারেরই নাম-পরিচয় সম্পূর্ণ গোপন রাখা হয়েছে। কোভিড প্রেটোকল মেনে দুই ফুটবলারকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার আনন্দ উদযাপন করতে গিয়ে কয়েক সপ্তাহ আগে বিপত্তি ঘটিয়ে ফেলেছিলেন নেইমার। ব্রাজিলের তারকা ফুটবলার করোনাভাইরাস প্রোটোকল ভেঙে বসেন।কোভিড পরবর্তী ফুটবলে বায়ো বাবলে নতুন নিয়ম অনুযায়ী ম্যাচ চলাকালীন বা ম্যাচের পর কোনওভাবেই জার্সি বদল করা যাবে না। জার্সি বদল করলে খেলোয়াড়দের মধ্যে জীবাণু সংক্রমিত হতে পারে। এই কারণেই কোভিড পরবর্তী ফুটবলে উয়েফা এই নিয়ম জারি করেছে।

আর এখানেই জার্সি খুলে ভুল করে বসেছিলেন। ম্যাচ জয়ের পর লাইপজিগের জার্মান ডিফেন্ডার মার্সেল হালস্টেনবার্গের সঙ্গে জার্সি বদলেছেন নেইমার। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরার পর নেইমারের করোনা প্রটোকল ভাঙা নিয়ে হইচই পড়ে যায়।

করোনা নিয়ম ভাঙার কারণে নেইমারের অবশ্য কোনও শাস্তি হয়নি। এবার পিএসজি দলে দুই ফুটবলার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশের পর তাই নেইমারের স্বাস্থ্যের খোঁজ নিয়ে ফ্যানেরা ব্যস্ত হয়ে পড়েছেন। যদিও পিএসজির পক্ষ থেকে কোভিড আক্রান্ত দুই ফুটবলারের নাম-পরিচয় গোপন রাখার পর ফ্যানেদের মধ্যে কৌতুহল আরও বেড়েছে।

English summary
Corona in Football: Two PSG players test positive for COVID-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X