• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইউরোপের মতো এবার দর্শকশূন্য মাঠে খেলা হবে কলকাতায়

  • |

সেপ্টেম্বরে দ্বিতীয় ডিভিশন আই লিগ। এছর দ্বিতীয় ডিভিশন আই লিগ কলকাতায় হওয়ার কথা রয়েছে। তারই প্রস্তুতিতে ২২ অগাস্ট থেকে অনুশীলন শুরুর অনুমতি পেল মহামেডান ও ভবানীপুর। বুধবার রাজ্যের ক্রীড়াদপ্তর ময়দানের তিন প্রধানকে নিয়ে আলোচনায় বসে। সেই আলোচনাতেই এই অনুমতি মিলেছে। যদিও দলকে অনুশীলনে নেমে পড়ার আগে মুখ্যমন্ত্রীর থেকে চূড়ান্ত অনুমতি নিতে হবে।

করোনাকালে রাজ্যে কবে থেকে মাঠে বল গড়াতে চলেছে, প্রস্তুতির অনুমতি পেল কী মহামেডান

তিন প্রধানকে নিয়ে আলোচনায় ঠিক হয়েছে, করোনা ধাক্কা কাটিয়ে রাজ্যে আগামী দিনে ফুটবল শুরু হলে ফাঁকা মাঠেই ম্যাচ করতে হবে। সব কিছু ঠিকঠাক থাকলে রাজ্যে দ্বিতীয় ডিভিশন আই লিগ দিয়েই করোনা পরবর্তী সময়ে মাঠে ফুটবল গড়াতে চলেছে।

কলকাতায় দ্বিতীয় ডিভিশন আই লিগ হলে ভবানীপুর ও ইস্টবেঙ্গল ঘরের মাঠেই খেলার সুযোগ পাবে। সেক্ষেত্রে ম্যাচ ফাঁকা মাঠেই হতে চলেছে। ভাইরাসকালের নিরাপত্তার জন্যেই এই সিদ্ধান্ত বলে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানিয়েছেন। দ্বিতীয় ডিভিশন আই লিগ খেলে মহামেডান ও ভবানীপুরের আই লিগের মূল পর্বে যাওয়া সুযোগ রয়েছে।

বুধের বৈঠেক মোহনবাগানের পক্ষ থেকে সচিব সৃঞ্জয় বসু, মহামেডানের পক্ষ থেকে ইমরান-দীপেন্দু জুটি, ইস্টবেঙ্গলের পক্ষ থেকে দেবব্রত সরকার হাজির ছিলেন। বৈঠকে তিন প্রধানকেই সামনে রেখে স্বাস্থ্যবিধি মেনে কীভাবে অনুশীলন শুরু করা যায়, সেই নিয়ে আলোচনা হয়েছে।

English summary
Corona in Football: Sports minister of west bengal meet With Mohun bagan,East Bengal,Mohammedan 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X