• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফুটবলে ফের করোনা থাবা, আক্রান্ত প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ক্লাবের তারকা ফুটবলার

  • |

ফুটবলে ফের করোনা থাবা। ভাইরাসের মারণ গ্রাস থেকে কিছুতেই যেন মুক্তি মিলছে না। এবার নতুন করে করোনায় আক্রান্ত প্রিমিয়ার লিগের ক্লাবের ফুটবলার। প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল লিভারপুলের অন্দরে করোনা কোভিড ১৯ ভাইরাস থাবা বসিয়েছে। লিভারপুলের তারকা ফুটবলার সাদিও মানে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

ফুটবলে ফের করোনা থাবা, আক্রান্ত প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ক্লাবের তারকা ফুটবলার

শনিবার প্রিমিয়ার লিগের ক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া বিজ্ঞপ্তি দিয়ে সেনেগালের ফুটবলারের করোনা হয়েছে বলে জানানো হয়েছে। লিভারপুল ক্লাবের টুইটারে লেখা হয়েছে, 'সাদিও মানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন। তাঁকে দ্রুত সুস্থ করে তোলার জন্যে সবরকম প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।'

প্রসঙ্গত করোনা আক্রান্ত হলেও সাদিও মানের শরীরে কোনও উপসর্গ নেই। সার্বিকভাবে মানের শরীর সুস্থ রয়েছে। ভাইরাসের জীবাণু শরীর থেকে না যাওয়া পর্যন্ত তাঁকে আইসোলেশনে থাকতে হবে। সোমবার আর্সেনালের বিরুদ্ধে ম্যাচ খেলেন মানে। লিভারপুল আর্সেনালের বিরুদ্ধে ৩-১ গোলে ম্যাচ জিতেছে। দলের হয়ে মানেই প্রথম গোলের খাতা খুলেছিলেন।

উল্লেখ্য চলতি সপ্তাহে এই নিয়ে প্রিমিয়ার লিগের দুজন ফুটবলার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে লিভারপুলের থিয়াগো আলকানতারাও করোনায় আক্রান্ত হন।

English summary
Corona in Football: Premier League Club Liverpool Star Sadio Mane Tests Positive For COVID-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X