• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৯ জুলাই : মোহনবাগান দিবসে কোচ হাবাসের বার্তা, 'দেখা হচ্ছে শীঘ্র'

সুদূর স্পেন থেকে ফ্যানদের মোহনবাগান দিবসের শুভেচ্ছা জানালেন এটিকে কোচ আন্টোনিও লোপেজ হাবাস। এটিকে-মোহনবাগান ভক্তদের আপ্লুত করে বিশেষ বার্তাও দিয়েছেন দুই বারের আইএসএল জয়ী কোচ। বিশেষ দিনে ঠিক কী বলেছেন হাবাস, তা জেনে নেওয়া যাক।

কী বললেন হাবাস

কী বললেন হাবাস

টুইটারে কোচ আন্টেনিও লোপেজ হাবাসের একটি ভিডিও বার্তা পোস্ট করেছে এটিকে-মোহনবাগন। তাতে সুদূর স্পেন থেকে ফ্যানদের মোহনবাগান দিবসের শুভেচ্ছা জানিয়েছেন আইএসএলের অন্যতম সফল কোচ। ফ্যানদের সঙ্গে তাঁর দ্রুত দেখা হবে বলেও জানিয়েছেন হাবাস।

অন্যরকম ২৯ জুলাই

অন্যরকম ২৯ জুলাই

করোনা ভাইরাসের জেরে প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে জমকালো অনুষ্ঠান বাতিল করেছে মোহনবাগান। অনলাইনে সংক্ষিপ্ত করে হয়েছে উদযাপন। এটিকে-এর সঙ্গে সংযুক্ত হওয়ার পর প্রথম প্রতিষ্ঠা দিবস যে অন্যরকম মনে হয়েছে, তা মেনে নিয়েছেন মোহনবাাগান সমর্থকরা।

আইএসএলের সূচি প্রকাশ কবে

আইএসএলের সূচি প্রকাশ কবে

শুক্রবারের বৈঠকের পর ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড বা এফএসডিএলের এক কর্তা জানিয়েছেন, আইএসএলের সূচি তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। ৩১ অগাস্ট তা প্রকাশ করা হবে বলেও জানিয়েছেন ওই কর্তা।

আইএসএলের স্থান নির্বাচন

আইএসএলের স্থান নির্বাচন

করোনা ভাইরাসের আবহে ভারতীয় ফুটবল ফেডারেশন বা এআইএফএফের নির্দেশ মেনে যে কোনও এক রাজ্য কিংবা শহরে আইএসএলের আসর বসানো হবে বলে জানিয়েছে স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড বা এফএসডিএল। গোয়া কিংবা কেরলের মধ্যে যে কোনও এক রাজ্যে টুর্নামেন্ট হবে বলেও খবর। ৭ অগাস্ট আইএসএলের ভেন্যু নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে।

English summary
Coach Antonio Lopez Habas wishes Mohun Bagan fans on the special day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X