• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ISL: জয় অধরাই রইল চেন্নাইয়ান এফসির, এগিয়ে গিয়েও ড্র ওড়িশার বিরুদ্ধে

Google Oneindia Bengali News

এগিয়ে গিয়েও জিততে পারল না চেন্নাইয়ান এফসি। বুধবার ওড়িশা এফসি বিরুদ্ধে তিলক ময়দানে ২-২ করে মাঠ ছাড়তে হল অভিষেক বচ্চনের দলকে। এই ম্যাচ ড্র-এর ফলে লিগ টেবলে দুই দলেরই অবস্থানের পরিবর্তন ঘটল না।

 ISL: জয় অধরাই রইল চেন্নাইয়ান এফসির, এগিয়ে গিয়েও ড্র ওড়িশার বিরুদ্ধে

ম্যাচের ২ মিনিটের মাথায় দুই দলের ফুটবলাররা গুছিয়ে ওঠার আগেই রহিম আলির গোলে এগিয়ে যায় চেন্নাইয়ান এফসি। ম্যাচের শুরুতেই নিজেদের বক্সের বাইরে চেন্নাইয়ানের এক ফুটবলারকে ফাউল করেন ওড়িশার ডিফেন্ডার থৈবা সিং। সুবিধাজনক জায়গা থেকে ফ্রি-কিকটি নেন নেরিজাস ভাল্সকিস। তাঁর শট প্রতিহত হয়ে ফিরে এলে গতিময় বলে শট নিয়ে চেন্নাইয়ানকে ১-০ গোলে এগিয়ে দেয় বাংলার রহিম আলি।
তবে ডিফেন্সের ব্যর্থতায় এই গোল দীর্ঘক্ষণ ধরে রাখা সম্ভব হয়নি চেন্নাইয়ানের। জোনাথাস ক্রিস্টিয়ানের পাস থেকে প্রতিবেশী রাজ্যের দলটিকে সমতায় ফিরিয়ে আনেন জাভি হার্নান্ডেজ। ম্যাচে ৪৩ মিনিটে অল্পের জন্য লক্ষ্যচ্যূত হয় এরিয়াল বরিসিউকের শট। প্রথমার্ধ শেষ হওয়ার কয়েক সেকেন্ড আগে চেন্নাইয়ের গোলগূর্গ দারুণ ভাবে রক্ষা করেন গোলরক্ষক। জোনাথাস ক্রিস্টিয়ানের হেড বাঁচিয়ে দেন দেবজিৎ মজুমদার।
দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় ওড়িশা। ৫১ মিনিটে জোনাথাস ক্রিস্টিয়ান এগিয়ে দেন জগন্নাথ দেবের শহরকে। তবে তার আগের মিনিটেই এগিয়ে যেতে পারত ওড়িশা যদি না সোনার সুযোগ হাতছাড়া করতেন গোলদাতা জোনাথাস। ম্যাচের ৬৯ মিনিটে চেন্নাইয়ানকে সমতায় ফেরান ভালস্কিস।
রহিম আলির ঠিকানা লেখা পাস থেকে গোল করে পিছিয়ে পড়া চেন্নাইয়ানকে ম্যাচে ফিরিয়ে আনেন এই তারকা স্ট্রাইকার।

এই ম্যাচ ড্র করে কোনও দলেরই লিগ টেবলে কোনও রকম উন্নতি হল না। ১৭ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে লিগ টেবলের সপ্তম স্থানে রইল ওড়িশা এফসি। সমসংখ্যক ম্যাচে দুই পয়েন্ট কম অর্থাৎ ২০ পয়েন্ট নিয়ে চেন্নাইয়ান থাকল অষ্টম স্থানে।

English summary
Chennaiyin FC and Odisha FC share points after 2-2 draw at Tilak Maidan. A draw really won't be beneficial for either of the sides! However, supporters witnessed a really exciting game. Specially the second half with lots of intensity.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X