• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এফ এ কাপের ফাইনালে চেলসি বনাম আর্সেনাল দ্বৈরথ: নীল না লাল, কোন রঙে সেজে উঠবে ট্রফি?

  • |

করোনা পরবর্তী ফুটবলে আজ মেগা ডুয়েল। এফএ কাপের ফাইনালে মুখোমুখি আর্সেনাল-চেলসি। নীল না লাল, শেষ পর্যন্ত এফ এ কাপ আজ কোন রঙে সেজে উঠবে, সেই নিয়ে ফুটবল ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।

ভারতীয় সময় কখন ম্যাচ দেখবেন

ওয়েম্বলি স্টেডিয়ামে হতে চলা লন্ডনের দুই প্রতিবেশী চেলসি ও আর্সেনালের মধ্যে এফ এ কাপের মেগা ফাইনাল ভারতীয় সময় রাত দশটা থেকে দেখা যাবে।

দুই দলে কোচের ভূমিকায় প্রাক্তন দুই ফুটবলার

ফাইনালে দুই কোচের মস্তিষ্কের লড়াই। কাকতালীয়ভাবে দুই দলের কোচের পদে দলের প্রাক্তন ফুটবলাররা রয়েছেন। চেলসির দায়িত্বে ফ্রাঙ্ক ল্যাম্পার্ড আর আর্সেনালে মিকেল আরতেতা। দুজনের ফুটবলজীবনে ক্লাবের জার্সিতে এফ এ কাপ জিতেছেন। এবার কোচ হিসেবে এফএ কাপ জিততে চাইবেন এরা।

মর্যাদার লড়াই

আর্সেলানের কাছে এফএ কাপের ফাইনালের লড়াই মর্যাদার লড়াই হতে চলেছে। ইপিএলে চতুর্থ স্থানে শেষ করে চেলসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে। সেখানে আর্সেনাল ৮ নম্বরে লিগ শেষ করে। আজ আরতেতার ছেলেরা এফএ কাপ জিততে পারলে ইউরোপা লিগে খেলার সুযোগ পাবে।

ফাইনালে নামার আগে আর্সেনাল কোচ যা বলেছেন

ফাইনাল নিয়ে সতর্ক আরতেতা। আর্সেনাল কোচ জানিয়েছেন 'এই ক্লাবের জন্যে সবথেকে সেরা ফলই আশা করি। প্রতিটা খেতাবের জন্যে আমরা লড়াই করব। ইপিএলে কী হয়েছে সবাই জানি। যদিও এফএ কাপ জিতলে ইউরোপা লিগে আমরা খেলতে পারব। তাও বলব, এই ক্লাবের জন্যে সেটা খুব গর্বের ব্যাপার নয়। আমাদের আসল লক্ষ্য আরও বেশি।'

চেলসি কোচ ল্যাম্পার্ড কী ভাবেছেন

অন্যদিকে প্রথম মরশুমে কোচ হিসেবে সাফল ফ্রাঙ্ক ল্যাম্পার্ড । দলকে চ্যাম্পিয়ন্স লিগে তুলেছেন তিনি। ল্যাম্পার্ড বলেছেন, '‌ফাইনালে পৌঁছলে জেতাই সবার লক্ষ্য থাকে। তবে এটাও জানি অনেক নামী কোচ এই ট্রফিতে হাত দিতে পারেননি। তাই আমি আরও বেশি করে জিততে চাই।'

English summary
Chelsea vs Arsenal FA Cup Final 2020 in Wembley preview,When and How to watch live stream in india
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X