• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সালাহর গোলে শেষ ষোলয় লিভারপুল, ইন্টারকে ছিটকে টটেনহামও - এক নজরে চ্যাম্পিয়ন্স লিগের ফল

নাপোলির বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্য়াচে ফের এক দুর্দান্ত পারফরম্যান্স এল মহম্মদ সালাহর পা থেকে। যার দৌলতে তাঁর দল লিভারপুল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলয় জায়গা পাকা করল। একই রাতে ঘরের মাঠে বার্সেলোনাকে রুখে দিয়ে শেষ ষোলও পৌঁছল আরেক ইংরেজ ক্লাব টটেনহাম হটস্পারও।

টটেনহাম ড্র করায় মিলানে পিএসভি আইন্দোভাইনের বিরুদ্ধে ম্য়াচ ড্র করেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের এবারের মতো যাত্রা শেষ হল ইন্টার মিলানের। শেষ ষোলয় যাওয়া হল না সেরি এ-র ক্লাবটির। নেইমারের দাপটে আগেই শেষ ষোলয় জায়গা করে নেওয়া প্যারি সাঁ জাঁ গ্রুপ শীর্ষে শেষ করল।

একনজরকে দেখে নেওয়া যা বুধবার (১২ ডিসেম্বর) ভোর-রাতের চ্যাম্পিয়ন্স লিগের ৬টি ম্যাচের ফলাফল।

রাধে মা

রাধে মা

স্বঘোষিত এই ধর্মগুরু সমালোচনার জেরে খবরে আসেন। কখনও তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে যৌতুকের জন্য পুত্রবধূকে হেনস্থা করার জন্য পরিবারকে উষ্কানি তো কখনও ভক্তদের সঙ্গে অশ্লীল নাচ, চুমু খাওয়ার মতো অসভ্যতার।

শালকে বনাম লোকোমোটিভ মস্কো

শালকে বনাম লোকোমোটিভ মস্কো

আগেই চ্যাম্পিয়ন্স লিগের পরের পর্বে চলে গিয়েছিল জার্মান ক্লাব শালকে। কিন্তু জার্মানিতে জিততে পারলে রুশ ক্লাব লোকোমোটিভ মস্কো ইউরোপা লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারত। কিন্তু স্টপেজ টাইমে আলেজান্দ্রো শফের গোলে ১-০ গোলে হেরে তাদের সেই আশা মিটল না।

মিনি স্কার্টের রহস্য

মিনি স্কার্টের রহস্য

টাইমস অফ ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিতে গিয়ে রাধে মা বলেন, ভক্তদের সঙ্গে ভ্রমণকালে তাঁর এক ভক্ত তাঁকে ওই পোশাকটি উপহার দেন এবং তা যাতে তিনি পরেন তার জন্য আবদার জানান।

ভক্তের কথা ফেলতে না পেরেই মিনি স্কার্ট অবতার ধারণ করেছিলেন তিনি। শুধু তাই নয়, তাঁর দাবি, সেদিন ওই ভক্তই তাঁর মেক আপও করেছিলেন।

গালাতাসারে বনাম এফসি পোর্তো

গালাতাসারে বনাম এফসি পোর্তো

টানটান উত্তেজনার ম্যাচে ঘরের মাঠে এফসি পোর্তোর বিরুদ্ধে ২-৩ ফলে হারা সত্ত্বেও লোকোমোটিভ মস্কোর পরাজয়ে ইউরোপা লিগে খেলার যোগ্যতা অর্জন করল গালাতাসারে। প্রথমার্ধে পোর্তোর হয়ে গোল করেন মন্তেইরো ও মারেগার (পেনাল্টি)। বিরতির আগেই পেনাল্টি থেকে সেই গোল শোধ গিয়েছিলেন ফেঘৌলি। দ্বিতীয়ার্ধে পোর্তোর হয়ে গোল করেন অলিভিয়েরা ও তুর্কি ক্লাবটির হয়ে ব্যবধান কমান দের্দিয়ক।

ভক্তদের সংখ্যা

ভক্তদের সংখ্যা

রাধে মায়ের ভক্তের সংখ্যা নেহাত কম নয়।

ক্লাব ব্রাগ বনাম অ্যাটলেটিকো মাদ্রিদ

ক্লাব ব্রাগ বনাম অ্যাটলেটিকো মাদ্রিদ

বেলজিয়ামে ক্লাব ব্রাগের বিরুদ্ধে ০-০ ড্র করে গ্রুপ এ-তে শীর্ষস্থানে থেকে শেষ করার সুযোগ হারাল অ্যাটলেটিকো মাদ্রিদ।

অন্যরূপে

অন্যরূপে

এই প্রথমবার নয়, এর আগেও বহুবার ছোট দৈর্ঘের পাশ্চাত্য পোশাকে দেখা গিয়েছে রাধে মাকে।

ইন্টার মিলান বনাম পিএসভি আইন্দোভাইন

ইন্টার মিলান বনাম পিএসভি আইন্দোভাইন

হেডে গোল করেও ইন্টারকে পরের রাউন্ডে তুলতে পারলেন না মৌরো ইকার্দি। প্রথমার্ধেই (১৩') গোল করে পিএসভিকে এগিয়ে দিয়েছিলেন লোজানো।

পোশাক নিয়ে সওয়াল

পোশাক নিয়ে সওয়াল

আত্মপক্ষসমর্থনে রাধে মার সওয়াল, "কে বলেছে, সাধু সন্তদের একটি নির্দিষ্ট ধরণের পোশাকই পড়তে হয়? আমি সবসময় আমার ভক্তদের কথা শুনি, যদি ওরা খুশি হয়, তাহলে আমিও খুশি।"

বার্সেলোনা বনাম টটেনহাম হটস্পার্স

বার্সেলোনা বনাম টটেনহাম হটস্পার্স

শুরুতেই দেম্বেলের গোলে পিছিয়ে পড়েছিল ইপিএল-এর ক্লাবটি। কিন্তু নির্ধারিত সময়ের ৫ মিনিট আগে লুকাস মৌরার গোলে ১-১ ড্র করে পরের রাউন্ডে যাওয়া নিশ্চিত করল টটেনহাম। অবশ্য এর জন্য তাদের তাকিয়ে থাকতে হয়েছিল ইন্টারের দিকে।

ত্রিশুলনামা

ত্রিশুলনামা

সম্প্রতি ত্রিশুল নিয়ে বিমানে ভ্রমণ করে ফের বিতর্ক উষ্কে দিয়েছিলেন রাধে মা। যদিও বিমান কতৃপক্ষ জানিয়েছিল, রাধে মায়ের ত্রিশুল ভোঁতা আর তা ধার্মিক কারণে সবসময় তাঁর সঙ্গে থাকে তাই তা নিয়ে বিমানে চড়ার অনুমতি রয়েছে রাধে মায়ের। এমনকী পুলিশের জেরাতেও ত্রিশুল নিয়েই বসেছিলেন তিনি।

রেড স্টার বেলগ্রেড বনাম প্যারি সাঁ জাঁ

রেড স্টার বেলগ্রেড বনাম প্যারি সাঁ জাঁ

বেলগ্রেডে, রেড স্টার বেলগ্রেড ক্লাবকে ১-৪ গোলে হারিয়ে গ্রুপ সি-এর শীর্ষে থেকেই পরের রাউন্ডে গেল প্যারি সাঁ জাঁ। তাদের পক্ষে গোল করেন কাভানি (৯'), নেইমার (৪০'), মার্কিনহোস (৭৪'), এমবাপে (৯০+২')। রেড স্টারের পক্ষে ব্যবধান কমান গোবেলজিচ (৫৬')।

অশ্লীলতার অভিযোগ

অশ্লীলতার অভিযোগ

মাঝে মধ্যেই নাকি রাধে মা ভক্তদের চুমু খান, আই লাভ ইউ বলেন, তাদের সঙ্গে অশ্লীল নাচ করেন বলেও অভিযোগ।

মোনাকো বনাম বরুসিয়া ডর্টমুন্ড

মোনাকো বনাম বরুসিয়া ডর্টমুন্ড

রাফায়েল গুরেইরো-র জোড়া গোলে মোনাকোকে হারিয়ে গ্রুপ এ-তে শীর্ষস্থান পেল বরুসিয়া ডর্টমুন্ড।

ডলির অভিযোগ

ডলির অভিযোগ

রাধে মায়ের তারকা ভক্তদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী ডলি বিন্দ্রা। তিনি নিজেও একটি বিতর্কিত চরিত্র। রাধে মায়ের কাছ থেকে তাঁর প্রাণহানির আশঙ্কা আছে বলে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি।

লিভারপুল বনাম নাপোলি

লিভারপুল বনাম নাপোলি

ঘরের মাঠে ফের জ্বলে উঠলেন মহম্মদ সালাহ। ৩৪ মিনিটের মাথায় তাঁর করা একমাত্র গোলেই নাপোলিকে হারিয়ে পরের রাউন্ডে যাওয়া নিশ্চিত করলো লিভারপুল।

English summary
Mohamed Salah has scored against Napoli to secure Liverpool's place at last-16 of Champions League. Here are the results of 8 matches.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X