• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চ্যাম্পিয়ন্স লিগে নয়া রেকর্ড রোনাল্ডোর! রিয়াল, জুভে, ম্যান ইউ সহ ৭টি দল পরের রাউন্ডে

মঙ্গলবার (২৮ নভেম্বর), রাতে ফের এক দুর্দান্ত রেকর্ড গড়েন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যার দৌলতে তাঁর দল জুভেন্টাস উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলয় পৌছে গেল। একই রাতে শেষ ষোলও পৌঁছলো তাঁর প্রাক্তন দল রিয়াল মাদ্রিদও।

আবার ফরাসী ক্লাব অলিম্পিক লিওঁ-এর বিরুদ্ধে একেবারে ম্যাচের শেষ মুহূর্তে সমতা গোল করে সমতা ফেরালেন সের্গিও আগুয়েরো। যার ফলে আরও সাতটি দলের সঙ্গে শেষ ষোলতে জায়গা পাকা করলো ম্য়ানচেস্টার সিটিও।

রোনাল্ডোর রেকর্ড

রোনাল্ডোর রেকর্ড

মঙ্গলবার রাতে মান্দুকিচের করা একমাত্র গোলে ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে ১-০ ফলে জয় পেল রোনাল্ডোর ক্লাব জুভেন্টাস। ফলে ৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ এইচ-এর শীর্ষে থেকে পরে রাউন্ডে উঠে গেল ইতালিয় ক্লাবটি। আর এই জয়ের ফলে রোনাল্ডো চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ১০০ ম্য়াচ জয়ী প্রথম ও একমাত্র ফুটবলার হলেন।

ফিরে এল রিয়াল

ফিরে এল রিয়াল

খেলা শুরু হওয়ার আগেই এই ম্যাচের দুই প্রতিরক্ষ রিয়াল মাদ্রিদ ও এএস রোমা দুটি ক্লাবই পরের রাউন্ডে উঠে গিয়েছিল। কারণ গ্রুপ জি-এর অন্য ম্যাচে সিএসকে মস্কো ভিক্টোরিয়া প্লাজেনের বিরুদ্ধে ২-১ গোলে পরাজিত হয়। তবে লা লিগায় এসডি এইবার-এর বিরুদ্দে ৩-০ গোলে হারের লজ্জার পর এই ম্যাচে রিয়াল কেমন খেলে সেইদিকে নজর ছিল ফুটবল জগতের। গ্যারেথ বেল একটি গোল নিজে করলেন, আরেকটি করালেন ভাঙ্কেজ-কে দিয়ে। যার ফলে ম্যাচে সহজেই রিয়াল ২-০ গোলে জয়ী হয়।

বায়ার্ন ও আয়াক্স

বায়ার্ন ও আয়াক্স

বায়ার্ন মিউনিখের সাম্প্রতিক ফর্মে ক্রমে চাপ বাড়ছিল তাদের কোচ নিকো কোভাচের উপর। কিন্তু মঙ্গলবার রাতে পর্তুগিজ ক্লাব বেনফিকাকে ৫-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে গ্রুপ ই থেকে শেষ ষোলয় প্রবেশ করলো জার্মান ক্লাবটি। এই গ্রুপ থেকে দ্বিতীয় হয়েছে আয়াক্স। তারা সোমবার রাতে এইকে-ক্লাবকে ২-০ গোলে হারায়।

দুই ম্যাঞ্চেস্টার

দুই ম্যাঞ্চেস্টার

একই রাতে ম্যাঞ্চেস্টারের দুই ক্লাব সিটি ও উইনাইটেডও পা রাখল চ্যাম্পিয়ন্স লিগ ২০১৮-এর শেষ ষোলতে। ৯১ মিনিট পর্যন্ত গোলশূন্য থাকার পর, ফেলাইনির গোলে ম্যান ইউ জেতে ইয়ং বয়েজ ক্লাবের বিরুদ্ধে। জুভ্ন্টাসের গ্রুপে তারা দ্বিতীয় হয়েছে। তবে অলিম্পিক লিওঁ-র বিরুদ্ধে জিততে না পারলেও ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ম্য়ান সিটিই গ্রুপ এফ-এর শীর্ষে থাকল।

English summary
Real Madrid, Juventus, Manr Unt are among the 7 teams to reach last-16 of Champions League 2018. In the process Ronaldo become the first to win 100 Champions League match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X